Alexa
ঢাকা, রবিবার, ১০ বৈশাখ ১৪২৪, ২৩ এপ্রিল ২০১৭
bangla news
symphony mobile

হোম অব ক্রিকেট ঘুরে গেল চ্যাম্পিয়নস ট্রফি

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-০৩-২০ ৪:২৪:৫৮ পিএম
ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

যমুনা ফিউচার পার্কের প্রদর্শণী শেষে হোম অব ক্রিকেট মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়াম ঘুরে গেল নিশান আইসিসি চ্যাম্পিয়নস ট্রফি। সোমবার (২০ মার্চ) সকাল ১১টায় বাংলাদেশ ক্রিকেট বোর্ডে ট্রফিটি আনা হলে ট্রফির সাথে আনুষ্ঠানিক ফটো সেশনে অংশ নেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের কমকর্তা ও কর্মচারীরা।

এরপর দুপুর আড়াইটার দিকে সংসদ ভবনের দক্ষিণ প্লাজায় ফটোশেসন করেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সভাপতি নাজমুল হাসান পাপন।

আর এর মধ্য দিয়েই শেষ হলো নিশান আইসিসি ট্রফির ভ্রমণ। মঙ্গলবার (২১ মার্চ) শ্রীলঙ্কার উদ্দেশে রওয়ানা হয়ে যাবে চ্যাম্পিয়নস ট্রফি। গত ১৮ ও ১৯ মার্চ রাজধানীর যুমনা ফিউচার পার্কের নিচতলায় সর্বসাধারণের প্রদর্শণীর জন্য ট্রফিটি রাখা হয়েছিল।

.উল্লেখ্য, ১ জুন থেকে ইংল্যান্ডে শুরু হতে যাওয়া আইসিসি চ্যাম্পিয়নস ট্রফির আসরকে সামনে রেখে টুর্নামেন্টে অংশগ্রহণকারী ৮ দেশের ১৮ শহর ভ্রমণে বেরিয়েছে ‘নিশান ট্রফি’। ২ মার্চ বর্তমান চ্যাম্পিয়ন ভারত থেকে শুরু হয় এই ট্রফির যাত্রা।

২ থেকে ১৫ মার্চ ভারতের মুম্বাই, বেঙ্গালুরু ও দিল্লি ঘুরে ট্রফিটি এখন ঢাকায়। গেল ১৮ মার্চ দিল্লি থেকে ট্রফি আসে রাজধানীতে। ঢাকা ট্যুর শেষে শ্রীলঙ্কা, পাকিস্তান, দক্ষিণ আফ্রিকা, নিউজিল্যান্ড ও অস্ট্রেলিয়া হয়ে ২ মে ট্রফি পৌঁছাবে ইংল্যান্ডে।

বাংলাদেশ সময়: ১৬২০ ঘণ্টা, ২০ মার্চ ২০১৭
এইচএল/এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

খেলা বিভাগের সর্বোচ্চ পঠিত

You May Like..