Alexa
ঢাকা, সোমবার, ১৩ চৈত্র ১৪২৩, ২৭ মার্চ ২০১৭
bangla news
symphony mobile

লাল কার্ড দেখে না বার্সা!

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-০৩-২০ ৪:০৬:০৭ পিএম
ছবি:সংগৃহীত

ছবি:সংগৃহীত

স্প্যানিশ লা লিগায় নতুন একটি রেকর্ডের মালিক হলো বার্সেলোনা। টানা ২৮ ম্যাচে লাল কার্ড দেখেনি দলটির ফুটবলাররা। পাশাপাশি এই সময় নিজেদের বিপক্ষে কোনো পেনাল্টির আওয়াজও শুনেনি কাতালানরা।

১৯৭১ সালের পর প্রথম কোনো দল হিসেবে এই রেকর্ডটি গড়ে লুইস এনরিকের শিষ্যরা।

গত ৪৬ বছর আগে এই রেকর্ডটির মালিক হয়েছিল রিয়াল মাদ্রিদ ও বার্সেলোনা দুটি দলই। তাই কাতালানরা এবার নিজেদের রেকর্ডেই ভাগ বসিয়েছে বলা যায়। যদিও চলতি মৌসুমে বার্সার বিপক্ষ দল হিসেবে ছয় ফুটবলার লাল কার্ড দেখেছেন।

ঘরের মাঠে ক্যাম্প ন্যু’তে লা লিগার ম্যাচে ভ্যালেন্সিয়ার মুখোমুখি হয় বার্সা। যেখানে দলটি ৪-২ ব্যবধানে জয় তুলে নেয়। দলের আর্জেন্টাইন তারকা লিওনেল মেসি জোড়া গোল করেন। ম্যাচের প্রথমার্ধের শেষ দিকে ভ্যালেন্সিয়ার ফুটবলার মানগালা লাল কার্ড দেখে মাঠ ছাড়েন।

এখন দেখার বিষয় আর কত দিন এই রেকর্ডটি ধরে রাখতে পারে বার্সা। চলতি মৌসুমে এখনও লিগে ১০টি ম্যাচ রয়েছে। আন্তর্জাতিক ছুটির পর আগামী ২ এপ্রিল ফের মাঠে ফিরবে বার্সা। যেখানে গ্রানাডার বিপক্ষে খেলতে নামবে মেসি-নেইমার-সুয়ারেজরা।

বাংলাদেশ সময়: ১৬০২ ঘণ্টা, ২০ মার্চ, ২০১৭
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

You May Like..