Alexa
ঢাকা, মঙ্গলবার, ৯ জ্যৈষ্ঠ ১৪২৪, ২৩ মে ২০১৭
bangla news

আর্জেন্টিনার মুখোমুখি হতে প্রস্তুত সানচেজ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-০৩-২০ ৩:৩৮:৪৩ পিএম
আর্জেন্টিনার মুখোমুখি হতে প্রস্তুত সানচেজ (বামে)/ছবি: সংগৃহীত

আর্জেন্টিনার মুখোমুখি হতে প্রস্তুত সানচেজ (বামে)/ছবি: সংগৃহীত

বিশ্বকাপ বাছাইপর্বে আর্জেন্টিনার বিপক্ষে হাইভোল্টেজ ম্যাচ সামনে রেখে স্বস্তি পাচ্ছে চিলি। অ্যাঙ্কেল (গোড়ালি) সমস্যা কাটিয়ে খেলার জন্য ফিট আলেক্সিস সানচেজ। ইংলিশ লিগে দু’দিন আগে ওয়েস্ট ব্রমের মাঠে ৩-১ ব্যবধানে হেরে যাওয়া ম্যাচটিতে আর্সেনালের একমাত্র গোলটি করেন সানচেজ।

দ্বিতীয়ার্ধে প্রতিপক্ষের খেলোয়াড়ের মারাত্মক ট্যাকলের শিকার হয়ে মাঠ ছাড়েন চিলিয়ান তারকা। এর জের ধরেই বিশ্বকাপ বাছাইপর্বে তার খেলা নিয়ে সংশয় জাগে। সে যাই হোক, অ্যাওয়ে ম্যাচে আর্জেন্টিনা ও ভেনেজুয়েলার বিপক্ষে হোম ম্যাচ খেলতে দেশে ফিরে গেছেন সানচেজ।

...চিলির জাতীয় দলের একজন মেডিকেল স্টাফ সদস্যের দাবি, বুয়েন্স আইরেসে আর্জেন্টিনা ম্যাচের জন্য ফিট সানচেজ। আগামী শুক্রবার (২৪ মার্চ) মুখোমুখি হবে দু’দল। মনুমেন্টাল স্টেডিয়ামে খেলা শুরু ‍বাংলাদেশ সময় ভোর সাড়ে ৫টায়। পাঁচদিন পর ভেনেজুয়েলা ম্যাচ।

রাশিয়া বিশ্বকাপে সরাসরি জায়গা করে নিতে শীর্ষ চারেই অবস্থান করছে চিলি। তাদের ঘাড়ে নিঃশ্বাস ফেলছে আলবিসেলেস্তেরা। ১২ ম্যাচ শেষে চতুর্থ স্থানে থাকা চিলিয়ানদের সংগ্রহ ৬ জয়, ২ ড্র ও ৪ পরাজয়ে ২০। এক পয়েন্ট পিছিয়ে পাঁচে আর্জেন্টিনা। ২৭ পয়েন্ট নিয়ে শীর্ষে ব্রাজিল।

বাংলাদেশ সময়: ১৫৩৮ ঘণ্টা, ২০ মার্চ, ২০১৭
এমআরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

You May Like..