Alexa
ঢাকা, রবিবার, ১২ চৈত্র ১৪২৩, ২৬ মার্চ ২০১৭
bangla news
symphony mobile

মেসির বিয়েতে যাবেন না শাকিরা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-০৩-২০ ১২:২০:০৪ পিএম
বাঁ থেকে শাকিরা, পিকে ও মেসি-ছবি:সংগৃহীত

বাঁ থেকে শাকিরা, পিকে ও মেসি-ছবি:সংগৃহীত

নিজের ৩০তম জন্মদিনে বান্ধবী আন্তোনেল্লা রোকুজ্জোকে বিয়ে করছেন লিওনেল মেসি। সেই উপলক্ষেই নিমন্ত্রণপত্র পাঠিয়েছিলেন শাকিরা’কে। কিন্তু বিখ্যাত নারী পপ-গায়িকা সেই আমন্ত্রণ প্রত্যাখ্যান করেছেন!

রোববার স্পেনের একটি সংবাদপত্র দাবি করেছে, ওই বিয়ের অনুষ্ঠানে উপস্থিত থাকার জন্য জেরার্ড পিকে’র সাবেক বান্ধবী নুরিয়া থমাসকেও নিমন্ত্রণ করেছেন মেসি। সেই খবর জানার পরেই ঘনিষ্ঠমহলে শাকিরা জানিয়ে দেন, তার পক্ষে ওই অনুষ্ঠানে উপস্থিত থাকা কোনও অবস্থায় সম্ভব নয়। 

তিনি নাকি বলেছেন, ‘আমি ওখানে উপস্থিত থাকলে পিকে’র পক্ষে পরিস্থিতি খুবই অস্বস্তিকর হয়ে উঠবে। তাছাড়া আমি নিজেও মেসিদের বিয়ের অনুষ্ঠান উপভোগ করতে পারব না। তাই বুয়েনস আইরেসে যাব না।’

যদিও শাকিরার এজেন্ট সেই খবরকে ভিত্তিহীন বলে উড়িয়ে দিয়েছেন। তার দাবি, ওই সময় শাকিরার বেশ কয়েকটি অনুষ্ঠান রয়েছে। ফলে তার পক্ষে এখন সূচিবদল করা সম্ভব নয়। কিন্তু ওই সংবদাপত্রের দাবি, পিকে’র প্রাক্তন বান্ধবীকে আমন্ত্রণ করার ঘটনাকে ভাল মনে গ্রহণ করতে পারেননি শাকিরা। তবে মেসি এবং আন্তোনেল্লার বিয়ের খবরে খুবই খুশি কলম্বিয়ার পপ তারকা। 

এদিকে, বিয়ের আগে নিজের চেহারাতেও পরিবর্তন এনে ফেললেন মেসি। চুলের রং আগেই পাল্টে ফেলেছিলেন। এবার বড় দাড়িও হাল্কাভাবে ট্রিম করে নিলেন তিনি। রোববার সোশ্যাল নেটওয়ার্কিং ওয়েবসাইটে সেই ছবি পোস্টও করেছেন লিও। তিনি লিখেছেন, ‘আশা করি এবার আমার নতুন লুক পছন্দ হবে ভক্তদের’।

বাংলাদেশ সময়: ১২১৮ ঘণ্টা, ২০ মার্চ, ২০১৭
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

You May Like..