Alexa
ঢাকা, রবিবার, ১২ আষাঢ় ১৪২৪, ২৫ জুন ২০১৭

bangla news

আর্সেনালকে টপকালো ম্যানইউ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-০৩-১৯ ৮:২৪:২৩ পিএম
ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

ইংলিশ প্রিমিয়ার লিগের চলমান আসরে আরেকটি জয় তুলে নিয়েছে জায়ান্ট ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেড। হোসে মরিনহোর শিষ্যরা চলতি লিগে ৩-১ গোলে জিতেছে মিডলসবার্গের বিপক্ষে।

মিডলসবার্গের ঘরের মাঠ রিভারসাইডে আতিথ্য নেয় ম্যানইউ। শুরুর আধাঘণ্টা কোনো গোলের দেখা পায়নি রেড ডেভিলসরা।

ম্যাচের ৩০ মিনিটের মাথায় ফেল্লাইনির গোলে লিড নেয় ম্যানইউ। প্রথমার্ধে ১-০ গোলে এগিয়ে থেকেই বিরতিতে যায় রেড ডেভিলসরা। দ্বিতীয়ার্ধে আরও দুটি গোলের দেখা পায় মরিনহোর শিষ্যরা, একটি গোল হজমও করতে হয় দলটিকে।

ম্যাচের ৬২ মিনিটের মাথায় দলের দ্বিতীয় গোলটি করেন ম্যানইউর লিনগার্ড। আর যোগ করা অতিরিক্ত সময়ে মিডলসবার্গের জালে তৃতীয়বার বল জড়ান ভ্যালেন্সিয়া। এর আগেই অবশ্য একটি গোল হজম করতে হয় মরিনহোর শিষ্যদের। ম্যাচের ৭৭ মিনিটের মাথায় গেসটেডের গোলে হারের ব্যবধান কমায় মিডলসবার্গ।

এ জয়ের ফলে পূর্ণ তিন পয়েন্ট নিয়ে আপাতত আর্সেনালকে টপকে টেবিলের পাঁচ নম্বরে উঠলো ম্যানইউ। দুর্দান্তভাবে মৌসুম শুরু করা আর্সেনাল ২৭ ম্যাচে ৫০ পয়েন্ট নিয়ে ছয় নম্বরে। সমান সংখ্যক ম্যাচে ম্যানইউর অর্জিত পয়েন্ট ৫২। এক ম্যাচ বেশি খেলা লিভারপুলের সংগ্রহ ৫৫, অবস্থান চার নম্বরে।

বাংলাদেশ সময়: ২০২০ ঘণ্টা, ১৯ মার্চ ২০১৭
এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

You May Like..
Alexa