ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

খেলা

অভিনন্দন বার্তার বন্যায় টাইগাররা

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৩৯ ঘণ্টা, মার্চ ১৯, ২০১৭
অভিনন্দন বার্তার বন্যায় টাইগাররা শততম টেস্ট জয়ের পরে টাইগারদের বিজয়োল্লাস/ছবি: সংগৃহিত

ঢাকা: কলম্বোয় নিজেদের শততম টেস্টে শ্রীলংকার বিরুদ্ধে জয়লাভ করায় বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সব খেলোয়াড়, কোচ, কর্মকর্তা ও ক্রিকেট বোর্ডকে আন্তরিক অভিনন্দন জানিয়েছেন মন্ত্রীরা। অভিনন্দন জানিয়েছেন বিশিষ্ট ব্যক্তিরাও।

সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকেও বইছে অভিনন্দনের বন্যা।

শততম টেস্ট ম্যাচটি টেলিভিশনের পর্দায় উপভোগ করেছেন অনেকেই।

ধানমন্ডিতে দলীয় কার্যালয়ে খেলা দেখেছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এবং বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

টেস্ট জয়ে বাংলাদেশ ক্রিকেট দলকে আন্তরিক অভিনন্দন জানিয়েছেন তিনি।

মন্ত্রণালয়ের সিনিয়র তথ্য অফিসার মো. আবু নাছের বাংলানিউজকে জানান, নেতাকর্মীদের সঙ্গে দলীয় কার্যালয়ে খেলা দেখেছেন মন্ত্রী।

অপর এক বার্তায় মুশফিক বাহিনীকে অভিনন্দন জানিয়েছেন তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু।

টাইগারদের অভিনন্দন জানিয়ে পাঠানো এক অভিনন্দন বার্তায় যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী ড. শ্রী বীরেন শিকদার বলেন, খেলোয়াড়দের প্রচণ্ড আত্মবিশ্বাস ও টিম স্পিরিট বজায় রাখার ফলেই প্রতীক্ষিত এ বিজয় অর্জিত হলো।

জাতীয় ক্রিকেট দলকে আন্তরিক অভিনন্দন জানিয়েছেন ক্রীড়া উপমন্ত্রী আরিফ খান জয়।

তথ্য ও যোগাযোগ প্রযুক্তি (আইসিটি) বিভাগের প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক তার ফেসবুক পাতায় শেয়ার করেছেন টাইগারদের অর্জন।

এছাড়া রাজধানীর তোপখানা রোডে বিজয় মিছিল বের করতে দেখা গেছে ক্রিকেটপ্রেমীদের। বিজয়োল্লাস ছড়িয়ে পড়েছে রাজধানীর পথে পথে, অলিতে-গলিতে।

শ্রীলঙ্কার বিপক্ষে প্রথমবারের মতো টেস্ট ম্যাচ জেতার গৌরব অর্জন করেছে টাইগাররা। ৪ উইকেটে ম্যাচ জিতে নেয় মুশফিকের দল। ফলে, ১-১ সমতায় শেষ হলো দুই ম্যাচের টেস্ট সিরিজ।

বাংলাদেশ সময়: ১৭৩৪ ঘণ্টা, মার্চ ১৯, ২০১৭
এমআইএইচ/ওএইচ/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।