Alexa
ঢাকা, মঙ্গলবার, ১৪ আষাঢ় ১৪২৪, ২৭ জুন ২০১৭

bangla news

কোর্টে না নেমে সেমিতে ফেদেরার

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-০৩-১৯ ১:১৮:২৫ এএম
কোর্টে না নেমে সেমিতে ফেদেরার;ছবি-ফাইল ফটো

কোর্টে না নেমে সেমিতে ফেদেরার;ছবি-ফাইল ফটো

ইন্ডিয়ান ওয়েলস মাস্টার্সের (বিএনপি পারিবাস ওপেন)শিরোপার পথে আরও একধাপ এগিয়েছেন রজারফেদেরার। দুর্দান্ত জয়ে টুর্নামেন্ট শুরু করা রজার ফেদেরারশেষ আটের লড়াইয়ে কোর্টে না নেমেই সেমিফাইনালে পৌঁছেছেন।

কোয়ার্টার ফাইনালে ফেদেরারের প্রতিপক্ষ হিসেবে ছিলেন ২১ বছর বয়সী অস্ট্রেলিয়ার তরুণ তারকা নিককিরগিওস।
 
খাদ্যে বিষক্রিয়ার কারণে নাম প্রত্যাহার করে নেনকিরগিওস। ফলে সেমিফাইনালে জায়গা করে নেনফেদেরার। শেষ চারের লড়াইয়ে মার্কিন যুক্তরাষ্ট্রের জ্যাকসককে পেয়েছেন ফেদেরার।
 
এর আগে শেষ ষোলোয় ক্যালিফোর্নিয়ার ইন্ডিয়ান ওয়েলসটেনিস গার্ডেনে সুইস কিংবদন্তি ফেদেরারের সামনেদাঁড়াতেই পারেননি স্প্যানিশ তারকা নাদাল। ৬-২, ৬-৩গেমের জয় তুলে নেন ১৮ বারের গ্র্যান্ড স্লাম জয়ী। শেষ৩২ এর ম্যাচে স্টিভ জনসনকে ৭-৬, ৭-৬ গেমে হারিয়েশেষ ষোলোতে নাম লেখান বছরের শুরুতে অস্ট্রেলিয়ানওপেনের শিরোপা জেতা ফেদেরার। সেবার ফাইনালেরমঞ্চে তিনি হারান নাদালকে।
 
এদিকে শিরোপা ধরে রাখার মিশনে ঘাম ঝরিয়েও জয় পাননি সাবেক বিশ্বসেরা নোভাক জোকোভিচ। টুর্নামেন্টের পাঁচবারের শিরোপা জেতা জোকোভিচ হেরেছেন ২১ বছরের তরুণ নিক কিরগিওসের কাছে। কোয়ার্টার ফাইনালে নাম লেখানোর ম্যাচে ৬-৪, ৭-৬ সেটে জয় তুলে নেন কিরগিওস।
 
বাংলাদেশ সময়: ০১১৮ ঘণ্টা, ১৯ মার্চ, ২০১৭
এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

You May Like..
Alexa