[x]
[x]
ঢাকা, বৃহস্পতিবার, ৮ অগ্রহায়ণ ১৪২৪, ২৩ নভেম্বর ২০১৭

bangla news

গেইল-স্যামি ছাড়াই ক্যারিবীয়ান স্কোয়াড

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-০৩-১৮ ৮:৪৯:৫৬ পিএম
ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

পাকিস্তানের বিপক্ষে চার ম্যাচ টি-টোয়েন্টি সিরিজকে সামনে রেখে দল ঘোষণা করেছে ওয়েস্ট ইন্ডিজের ক্রিকেট বোর্ড। ক্রিকেটের সংক্ষিপ্ত এই ফরমেটের তারকা ব্যাটসম্যান ক্রিস গেইল আর অলরাউন্ডার ড্যারেন স্যামিকে ছাড়াই দল ঘোষণা করা হয়।

আসন্ন সফরকে সামনে রেখে ১৬ সদস্যের টি-টোয়েন্টি স্কোয়াড ঘোষণা করে ক্যারিবীয়ান ক্রিকেট বোর্ড।

ক্যারিবীয়ানদের বিশ্বকাপ জয়ী অধিনায়ক স্যামিকে রাখা হয়নি। দলের দায়িত্ব দেওয়া হয়েছে কার্লোস ব্রাথওয়েইটের কাঁধে। ওপেনার গেইলও নেই টি-টোয়েন্টির এই স্কোয়াডে।

২৬ মার্চ প্রথম টি-টোয়েন্টি ম্যাচে স্বাগতিক ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে মাঠে নামবে পাকিস্তান। আর ৭ মার্চ শুরু হবে তিন ম্যাচ ওয়ানডে সিরিজ।

ওয়েস্ট ইন্ডিজের টি-টোয়েন্টি স্কোয়াড:
স্যামুয়েল বদ্রি, কার্লোস ব্রাথওয়েইট (অধিনায়ক), জোনাথন কার্টার, আন্দ্রে ফ্লেচার, জেসন হোল্ডার, এভিন লুইস, জেসন মোহাম্মদ, সুনীল নারাইন, ভিরাসামি পেরমল, কাইরন পোলার্ড, রভম্যান পাওয়েল, মারলন স্যামুয়েলস, লেন্ডল সিমন্স, জেরোম টেলর ও চ্যাডউইক ওয়ালটন এবং কেরসিক উইলিয়ামস।

পাকিস্তানের টি-টোয়েন্টি স্কোয়াড:
সরফরাজ আহমেদ (অধিনায়ক), আহমেদ শেহজাদ, কামরান আকমল, মোহাম্মদ হাফিজ, বাবর আজম, শোয়েব মালিক, ফখর জামান, ইমাদ ওয়াসিম, শাদাব খান, মোহাম্মদ নওয়াজ, হাসান আলী, সোহেল তানভীর, ওয়াহাব রিয়াজ, রুম্মন রইস ও উসমান শেনওয়ারি।

বাংলাদেশ সময়: ২০৪৫ ঘণ্টা, ১৮ মার্চ ২০১৭
এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

FROM AROUND THE WEB
Loading...
Alexa