ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

ফুটবল

জাতীয় ফুটবল চ্যাম্পিয়নশিপের ফাইনালে বিকেএসপি

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২২০ ঘণ্টা, মার্চ ১৬, ২০১৭
জাতীয় ফুটবল চ্যাম্পিয়নশিপের ফাইনালে বিকেএসপি ছবি: সংগৃহীত

সোহরাওয়ার্দী কাপ অনূর্ধ্ব-১৮ জাতীয় ফুটবল চ্যাম্পিয়নশিপ-২০১৭ এর আঞ্চলিক (গ্রুপ) পর্বে বিকেএসপি ফাইনালে উঠেছে।

টুর্নামেন্টের প্রথম সেমি ফাইনালে বিকেএসপি ৩-০ গোলের ব্যবধানে নারায়নগঞ্জ জেলাকে পরাজিত করে যোগ্যতর দল হিসেবে ফাইনালে খেলার যোগ্যতা অর্জন করেছে।

খেলার প্রথমার্ধ ছিল গোল শূন্য।

দ্বিতীয়ার্ধে বিকেএসপি পরিকল্পিতভাবে আক্রমণ সাজায়। তাতে গোলের দেখা পেতে সময় নেয়নি দলটি। ৩০ মিনিটে মার্কনির দেয়া গোলে এগিয়ে যায় বিকেএসপি। এরপর মিরাজ ৪০ ও ৪৭ মিনিটে আরও ২টি গোল করে জয় নিশ্চিত করে বিকেএসপি।

আগামী ১৮ মার্চ রাজবাড়ী জেলা দলের সাথে বিকেএসপি ফাইনালে খেলবে।

লিগের প্রথম খেলায় বিকেএসপি সিরাজ গঞ্জ ও চুয়াডাঙ্গা জেলা প্রত্যেককে ৮-০ ও মুন্সিগঞ্জ জেলাকে ৫-০ গোলে পরাজিত করে সেমি ফাইনাল খেলার যোগ্যতা অর্জন করে।

বংলাদেশ ফুটবল ফেডারেশনের ব্যবস্থাপনায় গত বৃহস্পতিবার (৯ মার্চ) থেকে শুরু হয় আঞ্চলিক (গ্রুপ) পর্বের এ প্রতিযোগিতা। মোট ৮টি দল দু’টি গ্রুপে বিভক্ত হয়ে অংশ নিচ্ছে। গ্রুপ ‘এ’র দল গুলো হলো বিকেএসপি, মুন্সিগঞ্জ, সিরাজগঞ্জ ও চুয়াডাঙ্গা এবং গ্রুপ ‘বি’র দল গুলো হলো রাজবাড়ী, মেহেরপুর, নারায়ণগঞ্জ ও শরীয়তপুর।

বিকেএসপি দলের কোচ ও সহকারী কোচের দায়িত্ব পালন করছেন যথাক্রমে পরিতোষ দেওয়ান ও আনোয়ার হোসেন। বিকেএসপির মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল সামছুর রহমান দলের সকলকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।

বাংলাদেশ সময়: ১৮২০ ঘণ্টা, ১৬ মার্চ ২০১৭
এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।