Alexa
ঢাকা, শনিবার, ১০ আষাঢ় ১৪২৪, ২৪ জুন ২০১৭

bangla news

ফেসবুকে বাংলায় স্ট্যাটাস দিয়েছে মেসি-নেইমারের বার্সা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-০৩-১৬ ১:০৩:০৪ এএম
ফেসবুকে বার্সেলোনার ‍অফিসিয়াল পেজে বাংলায় স্ট্যাটাস

ফেসবুকে বার্সেলোনার ‍অফিসিয়াল পেজে বাংলায় স্ট্যাটাস

স্প্যানিশ জায়ান্ট লা লিগার ডিফেন্ডিং চ্যাম্পিয়ন বার্সেলোনা বাংলাদেশের ভক্ত-সমর্থকদের বিস্ময় উপহার দিয়েছে। ক্লাবের ভেরিফাইড অফিশিয়াল ফেসবুক পেজে বাংলায় স্ট্যাটাস দিয়েছে মেসি-নেইমার-সুয়ারেজদের বার্সা।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে বার্সার ফ্যান পেজে অসংখ্য বাংলাদেশি ভক্তের আনাগোনা। আর তাদের উদ্দেশ্যে কাতালান ক্লাবটি বাংলায় একটি স্ট্যাটাস দিয়ে লিখেছে ‘আজ কেমন বোধ করছ?’

সম্প্রতি চ্যাম্পিয়ন্স লিগের আসরে ইতিহাস গড়ে ফরাসি জায়ান্ট পিএসজিকে উড়িয়ে দিয়ে শেষ আটে পৌঁছে বার্সা। বাংলায় লেখা স্ট্যাটাসটির সঙ্গে পিএসজির বিপক্ষে সেই অবিশ্বাস্য জয়ের দিনে লিওনেল মেসির একটি উদযাপনের ছবিও দিয়েছে ক্লাবটি।

বাংলাদেশি সমর্থকদের স্মরণে রেখে বার্সার এমন উদ্যোগকে স্বাগত জানাচ্ছেন অনেকেই। বাংলাদেশি ভক্তরা সেখানে ঢুঁ মেরে কমেন্টও করছেন। বাংলাদেশি বার্সাভক্তরা কৃতজ্ঞতা প্রকাশ করছেন।

এর আগেও জায়ান্ট অনেক দল বাংলায় স্ট্যাটাস দিয়ে বাংলাদেশের ভক্ত-সমর্থকদের আনন্দ দিয়েছে। এই তালিকায় রয়েছে ইংলিশ ক্লাব লিভারপুল, আইপিএলের ক্লাব মোস্তাফিজের সানরাইজার্স হায়দরাবাদ, সাসেক্স। সাকিব-তামিমদের পিএসএল ক্লাব পেশোয়ার জালমি ইত্যাদি।

বাংলাদেশ সময়: ০০২৫ ঘণ্টা, ১৬ মার্চ ২০১৭
এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

You May Like..
Alexa