Alexa
ঢাকা, বুধবার, ১৩ বৈশাখ ১৪২৪, ২৬ এপ্রিল ২০১৭
bangla news
symphony mobile

টি-টোয়েন্টি ফরমেটে শ্রীলঙ্কা-ভারতের সঙ্গী বাংলাদেশ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-০৩-১৫ ৬:২২:৪১ পিএম
ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম (ফাইল ফটো)

ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম (ফাইল ফটো)

২০১৮ সালের মার্চে বাংলাদেশ ও ভারতকে নিয়ে একটি ত্রিদেশীয় সিরিজ খেলবে শ্রীলঙ্কা। ১৬ দিনের টি-টোয়েন্টি ফরমেটের টুর্নামেন্টে আয়োজক হবে লঙ্কানরা। শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ডের প্রধান থিলাঙ্গা সুমাফিপালা এমন সিরিজ আয়োজনের প্রস্তাব দেন।

তাতে টাইগারদের খেলার বিষয়ে ইতিবাচক সাড়া দিয়েছেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন।

শ্রীলঙ্কার বিপক্ষে টাইগারদের শততম টেস্ট শুরু হওয়ার পর পর শ্রীলঙ্কা, বাংলাদেশ ও ভারতের ক্রিকেট বোর্ডের কর্মকর্তারা আলোচনায় বসেন।

শ্রীলঙ্কার ৭০তম স্বাধীনতা দিবস পালন উপলক্ষে এই টুর্নামেন্টের আয়োজন করা হবে বলে জানানো হয়। টুর্নামেন্টের নাম দেয়া হয়েছে ‘নিধাস ট্রফি’। ৪ ফেব্রুয়ারি দেশটির স্বাধীনতা দিবস হলেও ২০১৮ সালের ১৫ থেকে ৩০ মার্চ শ্রীলঙ্কায় বসবে এই টুর্নামেন্টটি।

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পক্ষ থেকে সভাপতি পাপন ও ভারতের ক্রিকেট নিয়ন্ত্রণ বোর্ডের প্রধান নির্বাহী কর্মকর্তা রাহুল জোহরি তাতে সায় দিয়েছেন।

বিসিবি সভাপতি পাপন জানান, ‘শ্রীলঙ্কার স্বাধীনতার ৭০ বছর পূর্তিতে তারা অনেক বড় আয়োজন করে একটি টুর্নামেন্ট করতে চাচ্ছে। সেখানে ভারত ও শ্রীলঙ্কার খেলার কথা ছিল। কিন্তু, পরে আমাদেরকে অংশগ্রহণের জন্য আমন্ত্রণ জানানো হয়েছে। এটি হবে ত্রিদেশীয় টি-টোয়েন্টি কাপ। আমরা অংশগ্রহণের জন্য সম্মতি দিয়েছি। টি-টোয়েন্টি ফরমেটে মোট ৭টি ম্যাচ হবে। প্রত্যেকে সবার সঙ্গে দুটি করে ম্যাচ খেলবে। এরপর ফাইনাল ম্যাচ হবে।’

বাংলাদেশ সময়: ১৮২০ ঘণ্টা, ১৫ মার্চ ২০১৭
এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

You May Like..