ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

ফুটবল

ফাইনালে বার্সাকে চান গোলমেশিন দিবালা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৪৯ ঘণ্টা, মার্চ ১৫, ২০১৭
ফাইনালে বার্সাকে চান গোলমেশিন দিবালা ছবি: সংগৃহীত

স্প্যানিশ জায়ান্ট বার্সেলোনাকে এড়াতে চায় যেকোনো দল। অথচ এই বার্সাকেই চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালে চায় জুভেন্টাসের গোলমেশিন আর্জেন্টাইন ফুটবলের খুদে এক জাদুকর পাওলো দিবালা।

২০১৫’র চ্যাম্পিয়ন্স লিগ ফাইনালে উঠেছিল সিরি আ চ্যাম্পিয়ন জুভেন্টাস আর স্প্যানিশ জায়ান্ট বার্সা। জুভিদের হারিয়ে শিরোপা ঘরে তুলেছিল মেসি-নেইমারদের বার্সা।

দিবালার ইচ্ছা এবারের ফাইনালে নিজের দলকে টেনে তোলা। সঙ্গে এটাও চান ২০১৫’র ফাইনালের মতো বার্সার মুখোমুখি হতে।

২০১৫-১৬ মৌসুমে পালেরমো থেকে জুভিতে নাম লেখান আর্জেন্টাইন দিবালা। তিনি জানান, ‘ফাইনালে আমি কাকে চাই? বার্সা, রিয়াল নাকি বায়ার্ন? আমি ফাইনালের মঞ্চে বার্সাকেই চাই। যেটি হবে দুই বছর আগের ফাইনাল। সে সময় আমি জুভিতে ছিলাম না। বার্লিনে ৩-১ ব্যবধানে বার্সা ম্যাচটি জিতেছিল। ’

১৭ মার্চ চ্যাম্পিয়ন্স লিগের শেষ আটের ড্র অনুষ্ঠিত হবে। এরপরই বোঝা যাবে কোন দল কার বিরুদ্ধে লড়বে। দিবালা জানান, ‘এখন প্রতিটি ম্যাচই কঠিন। ড্র’র পর বুঝতে পারবো আমাদের প্রতিপক্ষ কে। আমাদের প্রতিপক্ষ হিসেবে যে-ই আসুক না কেন আমরা শিরোপার শেষ পর্যন্ত যেতে চাই। ’

বাংলাদেশ সময়: ১৬৪৩ ঘণ্টা, ১৫ মার্চ ২০১৭
এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।