Alexa
ঢাকা, শুক্রবার, ১০ চৈত্র ১৪২৩, ২৪ মার্চ ২০১৭
bangla news
symphony mobile

নেইমারের নামে অভিযোগ করেছেন মেসি-ইনিয়েস্তারা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-০৩-১৫ ১:৫০:১৩ পিএম
ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

চ্যাম্পিয়ন্স লিগে ইতিহাস গড়ে পিএসজিকে ৬-১ গোলে হারিয়ে কোয়ার্টার ফাইনাল নিশ্চিত করেছে বার্সেলোনা, বিদায় নিয়েছে পিএসজি। তবে, পরে লিগের ম্যাচে দেপোরতিভো লা করুনার বিপক্ষে ২-১ গোলে হেরে সমালোচনার মুখে পড়েছে বার্সা।

আর এমন হারের পর বার্সার ব্রাজিল তারকা নেইমারের ওপর বেজায় চটেছেন আর্জেন্টাইন তারকা মেসি। ক্লাব কর্তাদের কাছে নেইমারের ব্যাপারে অভিযোগও করেছেন সিনিয়র এই তারকা।

পিএসজির বিপক্ষে ক্যারিয়ারের সেরা ম্যাচ খেলেছেন নেইমার। একাই বার্সাকে টেনে নিয়েছেন। তবে, লিগের ম্যাচে অবনবম অঞ্চলে থাকা দেপোরতিভোর বিপক্ষে খেলেননি নেইমার। খুব বেশি না হলেও ইনজুরির কারণ দেখিয়ে লা লিগার এই ম্যাচে ছিলেন না নেইমার।

স্প্যানিশ সংবাদ মাধ্যমে জানানো হয়, দেপোরতিভোর বিপক্ষে ম্যাচটি চলাকালীন নেইমার তার বোন রাফায়েল্লার জন্মদিনে গিয়েছিলেন। এ সময় তার বান্ধবী ব্রুনা মারকুইজিনি সঙ্গে ছিলেন।

দেপোরতিভোর বিপক্ষে নামার আগে ঊরুর পেশিতে চোট আছে বলে অনুশীলনেও ছিলেন না নেইমার। ইনজুরির কারণ দেখিয়ে কোচ লুইস এনরিকের কাছ থেকে ছুটি মঞ্জুর করে ম্যাচটি খেলেননি। এমন খবরে মেসির সঙ্গে চটেছেন দলের অধিনায়ক আন্দ্রেস ইনিয়েস্তা।

আর কিছু স্প্যানিশ সংবাদমাধ্যমে খবর রটেছে, নেইমার ম্যাচের সময় বান্ধবীকে নিয়ে বিভিন্ন শপিং মলে ঘুরছিলেন।

দলের আক্রমণভাগের গুরুত্বপূর্ণ সদস্য হিসেবে ভবিষ্যতে নেইমারের এই আচরণকে প্রশ্রয় না দিতে ক্লাব কর্মকর্তাদের অনুরোধ জানিয়েছেন মেসি, ইনিয়েস্তারা।

বাংলাদেশ সময়: ১৩৪৫ ঘণ্টা, ১৫ মার্চ ২০১৭
এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

You May Like..