ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

ফুটবল

‘হোম’ ম্যাচে জয় চায় আবাহনী

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১৩ ঘণ্টা, মার্চ ১৩, ২০১৭
‘হোম’ ম্যাচে জয় চায় আবাহনী ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম (ফাইল ফটো)

একদিন বাদেই বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে বাংলাদেশের প্রিমিয়ার লিগ চ্যাম্পিয়ন আবাহনীর বিপক্ষে এএফসি কাপের অ্যাওয়ে ম্যাচ খেলবে মালদ্বীপের লিগ চ্যাম্পিয়ন মাজিয়া। উত্তেজনা ছাড়িয়ে এই ম্যাচটি চরম প্রতিদ্বন্দ্বিতামূলক হওয়ার আশ্বাস দুই দলের কোচ ও অধিনায়কের।

সোমবার (১৩ মার্চ) বাফুফে ভবনের কনফারেন্স রুমে ম্যাচ পূর্ববর্তী সংবাদ সম্মেলনে দুই দলের সংশ্লিষ্টরা এসব কথা জানান।

এ সময় আবাহনীর প্রধান প্রশিক্ষক ড্রাগো ম্যামিক, টিম ম্যানেজার সত্যজিৎ দাশ রুপু ও দলের অধিনায়ক মামুন মিয়া এবং মালদ্বীপের মাজিয়া ক্লাবের প্রধান প্রশিক্ষক মেরজান সেকুলভস্কি ও দলের অধিনায়j আব্দুল্লাহ আসাদুল্লাহ উপস্থিত ছিলেন।

অ্যাওয়ে ম্যাচে জয় নিয়ে ফিরতে চান মাজিয়া ক্লাবের অধিনায়ক আব্দুল্লাহ আসাদুল্লাহ। তিনি জানান, ‘আমাদের কোচের জন্মদিন আজ। তাই আমরা আগামীকালের খেলায় জয়ী হয়ে কোচকে তা উপহার দিতে চাই। ’ দলের প্রধান প্রশিক্ষক সেকুলভস্কি বলেন, মাঠে যে ভালো খেলবে সে দলই জয়ী হবে।

প্রতিদ্বন্দ্বিতামূলক ম্যাচ উপহার দেয়ার কথা জানালেন আবাহনীর প্রধান প্রশিক্ষক ড্রাগো ম্যামিক। তিনি জানান, ‘খেলাটি খুবই প্রতিদ্বন্দ্বিতামূলক হবে এবং উভয় দলেরই জয়ী হওয়ার সম্ভাবনা ফিফটি-ফিফটি। ’ অধিনায়ক মামুন মিয়ার কণ্ঠে জয় ছিনিয়ে নেয়ার সুর। তিনি জানান, ‘আমরা তিন পয়েন্ট নিয়েই মাঠ ছাড়বো ইনশাল্লাহ। ’

১৭ মে মালে জাতীয় স্টেডিয়ামে দুই দলের ফিরতি ম্যাচ। এএফসি কাপে এর আগে টানা তিনবার অংশ নিলেও গ্রুপ পর্ব থেকেই বিদায় নিতে হয়েছে মাজিয়াকে। গত ডিসেম্বরে ক্লাবটি নিয়োগ দিয়েছে মেসিডোনিয়ার ৪৩ বছর বয়সী কোচ সেকুলোভস্কিকে। এএফসি কাপ সামনে রেখেই প্রথমবারের মতো কোনো বিদেশি কোচ এনেছে মালদ্বীপের এই দল।

খেলাটি সম্প্রচার করবে ফক্স ওস্টার স্পোর্টস এবং টিভি স্বত্ত্বটি এএফসির নিকট সংরক্ষিত। কোন টিভি/প্রচার মাধ্যম খেলাটি সরাসরি সম্প্রচার করতে পারবে না।

বাংলাদেশ সময়: ২০১০ ঘণ্টা, ১৩ মার্চ ২০১৭
জেএইচ/এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad