ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

ফুটবল

জয়ের ধারায় সেমিতে বিকেএসপি

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪৪ ঘণ্টা, মার্চ ১৩, ২০১৭
জয়ের ধারায় সেমিতে বিকেএসপি ছবি: সংগৃহীত

সোহরাওয়ার্দী কাপ অনূর্ধ্ব-১৮ জাতীয় ফুটবল চ্যাম্পিয়নশিপ-২০১৭ এর আঞ্চলিক (গ্রুপ) পর্বে নিজেদের দ্বিতীয় ম্যাচেও জয় পেয়েছে বিকেএসপি। মুন্সিগঞ্জ জেলাকে ৫-০ গোলের ব্যবধানে পরাজিত করে জয়যাত্রা অব্যাহত রেখে চলেছে এই দলটি।

জয়ের ধারায় থেকেই বিকেএসপি আগামী ১৬ মার্চ প্রথম সেমি ফাইনালে খেলবে।

মুন্সিগঞ্জের বিপক্ষে বিকেএসপির শামীম হ্যাটট্রিক করার কৃতিত্ব দেখান।

অপর দু’টি গোল করেন নাজমুল ও বোরহান।  

লিগের প্রথম খেলায় বিকেএসপি সিরাজগঞ্জ ও চুয়াডাঙ্গা জেলাকে বড় ব্যবধানে হারিয়েছিল। প্রত্যেককে ৮-০ গোলে পরাজিত করে নিজেদের যোগ্যতার প্রমাণ রাখে।

বংলাদেশ ফুটবল ফেডারেশনের ব্যবস্থাপনায় গত বৃহস্পতিবার (৯ মার্চ) থেকে শুরু হয় আঞ্চলিক (গ্রুপ) পর্বের এ প্রতিযোগিতা। মোট ৮টি দল দু’টি গ্রুপে বিভক্ত হয়ে অংশ নিচ্ছে।

গ্রুপ ‘এ’র দল গুলো হলো বিকেএসপি, মুন্সিগঞ্জ, সিরাজগঞ্জ ও চুয়াডাঙ্গা এবং গ্রুপ ‘বি’র দল গুলো হলো রাজবাড়ী, মেহেরপুর, নারায়ণগঞ্জ ও শরীয়তপুর।

বিকেএসপি দলের কোচ ও সহকারী কোচের দায়িত্ব পালন করছেন যথাক্রমে পরিতোষ দেওয়ান ও আনোয়ার হোসেন। বিকেএসপির মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মোহাম্মদ সামছুর রহমান দলের সকলকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।

বাংলাদেশ সময়: ১৮৪৪ ঘণ্টা, ১৩ মার্চ ২০১৭
এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।