ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

ফুটবল

পিছিয়ে থেকেও লিভারপুলের জয়

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪২৩ ঘণ্টা, মার্চ ১৩, ২০১৭
পিছিয়ে থেকেও লিভারপুলের জয় পিছিয়ে থেকেও লিভারপুলের জয়/ছবি: সংগৃহীত

প্রিমিয়ার লিগে বার্নলির বিপক্ষে এক গোলে পিছিয়ে থেকেও ২-১ ব্যবধানের জয় নিয়ে মাঠ ছেড়েছে লিভারপুল। টটেনহাম ও ম্যানচেস্টার সিটির সঙ্গে তাদের পয়েন্ট ব্যবধান কমে দাঁড়িয়েছে মাত্র এক।

অ্যানফিল্ডে খেলা শুরুর সাত মিনিটেই ভিজিটরদের লিড এনে দেন ফরোয়ার্ড অ্যাশলে বার্নাস। প্রথমার্ধের যোগ করা সময়ে অল রেডসদের সমতায় ফেরান ডাচ ফরোয়ার্ড জর্জিনিও উইজনাল্দাম।

৬১ মিনিটে জয়সূচক গোল উপহার দেন জার্মান মিডফিল্ডার এমরি ক্যান।

লিভারপুলের সামনে কঠিন চ্যালেঞ্জ অপেক্ষা করছে। পরবর্তী লিগ ম্যাচে তারা ম্যানচেস্টার সিটির মুখোমুখি হবে। আগামী রোববার (১৯ মার্চ) ইতিহাদ স্টেডিয়ামে বাংলাদেশ সময় রাত সাড়ে ১০টায় হাইভোল্টেজ ম্যাচটি শুরু হবে।

পয়েন্ট টেবিলে ২৮ ম্যাচে ৫৫ পয়েন্ট নিয়ে চতুর্থ স্থানে লিভারপুল। সমান এক পয়েন্ট এগিয়ে যথাক্রমে দুই ও তিনে এক ম্যাচ করে কম খেলা টটেনহাম ও ম্যানসিটি। শীর্ষে থাকা চেলসির সংগ্রহ ২৭ ম্যাচে ৬৬। আর্সেনালের চেয়ে এক পয়েন্ট পিছিয়ে ছয়ে ম্যানচেস্টার ইউনাইটেড (৪৯)। দু’দলই খেলেছে ২৬টি ম্যাচ।

বাংলাদেশ সময়: ১০২৩ ঘণ্টা, ১৩ মার্চ, ২০১৭
এমআরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।