Alexa
ঢাকা, মঙ্গলবার, ৬ চৈত্র ১৪২৩, ২১ মার্চ ২০১৭
bangla news
symphony mobile

৩৩ বছর বয়সে নেইল ব্রমের টেস্ট অভিষেক

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-০৩-১২ ১:৫৩:৪৬ পিএম
রস টেইলরের ইনজুরিতে টেস্ট অভিষেকের অপেক্ষায় ৩৩ বছর বয়সী নেইল ব্রম (ডানে)/ছবি: সংগৃহীত

রস টেইলরের ইনজুরিতে টেস্ট অভিষেকের অপেক্ষায় ৩৩ বছর বয়সী নেইল ব্রম (ডানে)/ছবি: সংগৃহীত

রস টেইলরের ইনজুরিতে টেস্ট অভিষেকের সম্ভাবনার দুয়ার খুলে গেছে ৩৩ বছর বয়সী নেইল ব্রমের সামনে। দক্ষিণ আফ্রিকার বিপক্ষে তিন ম্যাচ সিরিজের দ্বিতীয় টেস্টে ছিটকে গেছেন টেইলর।

আগামী বৃহস্পতিবার (১৬) মুখোমুখি হবে দু’দল। খেলা শুরু বাংলাদেশ সময় ভোর ৪টায়। বৃষ্টিবিঘ্নিত ডানেডিন টেস্ট (৮-১২ মার্চ) ড্রয়ে নিষ্পত্তি হয়েছে। হ্যামিল্টনে শেষ ম্যাচের (২৫ মার্চ) আগে টেইলরের ডান পায়ের ইনজুরি পুনর্মূল্যায়ন করা হবে।

ঘরোয়া ক্রিকেটের অভিজ্ঞতায় ডাক পেয়েছেন ব্রম। এ মৌসুমের শুরুতে যিনি সীমিত ওভারের টিমে ফিরেছিলেন। ইনজুরি আক্রান্ত ডিন ব্রাউনলিকে বিবেচনার সুযোগ নেই। কিউইদের আরেকটি উদ্বেগের কারণ পেস সেনসেশন ট্রেন্ট বোল্টের ইনজুরি। কুঁচকির সমস্যায় ডানেডিনে চতুর্থ দিনের দ্বিতীয় সেশনের পর বোলিং করতে পারেননি।

টেস্ট অভিষেকের অপেক্ষায় থাকা ব্রম ব্ল্যাক ক্যাপসদের জার্সিতে ৩০টি ওয়ানডে ও ১১টি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন। এক দিনের ক্রিকেটে তার দখলে একটি সেঞ্চুরি ও তিনটি অর্ধশতক। ২৪.৮৪ গড়ে রান ৬৪৬।

বাংলাদেশ সময়: ১৩৫৩ ঘণ্টা, ১২ মার্চ, ২০১৭
এমআরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

You May Like..