[x]
[x]
ঢাকা, শুক্রবার, ১০ অগ্রহায়ণ ১৪২৪, ২৪ নভেম্বর ২০১৭

bangla news

হামলার শিকার পিএসজি, তদন্তে নেমেছে পুলিশ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-০৩-১০ ২:২৭:৪০ পিএম
ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

ফরাসি জায়ান্ট দল প্যারিস সেইন্ট জার্মেইনকে (পিএসজি) বিদায় করে চলতি মৌসুমে চ্যাম্পিয়নস লিগের স্বপ্ন বাঁচিয়ে রেখেছে স্প্যানিশ জায়ান্ট বার্সেলোনা। এদিকে, দেশে ফিরে বিমানবন্দরে হামলার শিকার হয়েছেন পিএসজির খেলোয়াড়, তাদের পরিবার আর কোচিং স্টাফরা।

মেসি-নেইমার-সুয়ারেজরা দ্বিতীয় লেগের ম্যাচে কাভানি, ডি মারিয়া, থিয়াগো সিলভাদের বিপক্ষে ৬-১ গোলে জিতেছে। পিএসজির বিপক্ষে প্রথম লেগের ম্যাচে ৪-০ গোলে হারার পর অলৌকিকভাবে জয় তুলে নেয় কাতালানরা।

লিগ ওয়ান চ্যাম্পিয়ন পিএসজি ফ্রান্সে ফিরে উশৃঙ্খল জনতার হামলার শিকার হয়। বারজেট বিমানবন্দরে খেলোয়াড়রা নেমে গাড়িতে ওঠার সময় কয়েকজন যুবক তাদের গাড়ি লক্ষ্য করে ঢিল ছুঁড়ে। তাতে বেশ কয়েকটি গাড়ি ক্ষতিগ্রস্থ হয়।

পিএসজির অভিযোগের প্রেক্ষিতে পুলিশ ঘটনার তদন্তে নেমেছে। ক্লাবটির পক্ষ থেকে জানানো হয়, বার্সার বিপক্ষে বড় ব্যবধানে হেরে চ্যাম্পিয়ন্স লিগ থেকে আমরা বিদায় নেওয়ার পর সমর্থকদের আমাদের পাশে থাকার অনুরোধ জানিয়েছি। কিন্তু, কিছু উশৃঙ্খল যুবক খেলোয়াড়দের গাড়ি লক্ষ্য করে হামলা চালায়। যদিও ফুটবলার ও তাদের পরিবারের কোনো ক্ষতি হয়নি।

পিএসজির পক্ষ থেকে আরও জানানো হয়, ক্লাবের কিছু গাড়িতে তারা ভাঙচুর চালায়। কিছু উত্তেজিত যুবক গাড়ি থেকে খেলোয়াড়দের নামানো চেষ্টা করে। যা শারীরিক লাঞ্চনার সামিল। পরে অবশ্য খেলোয়াড়, তাদের পরিবার আর কোচিং স্টাফরা নিরাপদেই বাড়ি ফিরতে পেরেছে। ঘটনাটি পুলিশ তদন্ত করে দেখছে। সেখানে উপস্থিত বাকিরা পুলিশকে তদন্তের কাজে সাহায্য করছেন। তদন্তের পরিই জানা যাবে আসল ঘটনাটি কি ছিল।’

বাংলাদেশ সময়: ১৪২৭ ঘণ্টা, ১০ মার্চ ২০১৭
এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

FROM AROUND THE WEB
Loading...
Alexa