Alexa
ঢাকা, সোমবার, ১৩ চৈত্র ১৪২৩, ২৭ মার্চ ২০১৭
bangla news
symphony mobile

আর্জেন্টাইন আইকন মোটেও উদ্বিগ্ন নন

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-০৩-০৭ ২:৪০:১৭ পিএম
ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

স্প্যানিশ জায়ান্ট ক্লাব বার্সেলোনা থেকে কোনোদিনও যাবেন না আর্জেন্টিনার অধিনায়ক লিওনেল মেসি-এমনটি জানিয়েছেন কাতালান ক্লাবটির পরিচালক আরেইদো ব্রাইদা। তার বিশ্বাস খুব শিগগিরই পাঁচবারের ব্যালন ডি’অর জয়ী মেসির সঙ্গে নতুন চুক্তি হবে বার্সার।

২০১৮ সাল পর্যন্ত বার্সার সঙ্গে মেসির চুক্তি রয়েছে। তবে, গত কয়েক মাস থেকেই চুক্তি নবায়নের বিষয়টি আলোচনায়।

তবে, বার্সার সঙ্গে মেসির নতুন চুক্তির আলোচনা নিয়ে অনিশ্চয়তা থেকেই যাচ্ছে! এখনো কোনো কিছুই চূড়ান্ত হয়নি। সে যাই হোক, মেসির নতুন চুক্তিতে সই করার ব্যাপারে কোনো সন্দেহ নেই ব্রাইদার। ন্যু ক্যাম্পে মেসির ভবিষ্যত ঘিরে প্রকাশিত গুজবের খবরে আর্জেন্টাইন আইকন মোটেও উদ্বিগ্ন নন বলে নিজের অভিমত তুলে ধরেন বার্সার এই পরিচালক।

তিনি জানান, ‘বার্সার সঙ্গে মেসির সম্পর্কটা দারুণ। এটাই তার সঠিক স্থান। এই কম্বিনেশনে তাকে ভালোই লাগে। আমি জানি সে বার্সাকে ভালোবাসে, বার্সাও তেমনি তাকে ভালোবাসে। এটাই মেসির জীবনের অংশ, এটাই মেসির শহর। এখান থেকে সে কোথাও যাবেনা।’

বুধবার রাতে চ্যাম্পিয়ন্স লিগের শেষ ষোলোর ফিরতি লেগে মেসিদের প্যারিস সেন্ট জার্মেইনের বিপক্ষে ৫-০ গোলে জিততে হবে! প্রথম লেগে ৪-০ গোলে হেরেছিল বার্সা। এমন শঙ্কার মাঝেও ভয় পাচ্ছে না ব্রাইদা। তিনি জানান, ‘এটা খুব কঠিন ম্যাচ হতে যাচ্ছে। পিএসজিকে হারানো কঠিন হলেও আমাদের মেসি আছে। তার দিকেই পুরো দল তাকিয়ে থাকবে। কারণ, মেসির কাছে কোনো কিছুই অসম্ভব নয়। আমরা সবার বিশ্বাস আছে ভালো কিছু একটা হবেই।’

বার্সার প্রধান নির্বাহী অস্কার গ্রাউ ক্লাবের আর্থিক ব্যয়ের সীমাবদ্ধতার জানান দিলে মেসির ক্লাব ছাড়ার গুঞ্জন উঠে। তবে বরাবরই মেসির চুক্তি নবায়ন ইস্যুতে ইতিবাচক ক্লাব প্রেসিডেন্ট জোসেফ মারিয়া বার্তোমেউ।

বাংলাদেশ সময়: ১৪৩৫ ঘণ্টা, ০৭ মার্চ ২০১৭
এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

You May Like..