Alexa
ঢাকা, বুধবার, ১৪ আষাঢ় ১৪২৪, ২৮ জুন ২০১৭

bangla news

১০ পয়েন্ট এগিয়ে শীর্ষে চেলসি

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-০৩-০৭ ৯:২৪:৪৮ এএম
ছবি:সংগৃহীত

ছবি:সংগৃহীত

ইংলিশ প্রিমিয়ার লিগে নিজেদের আধিপত্য বজায় রেখেছে চেলসি। ওয়েস্ট হামের বিপক্ষে ২-১ গোলে জিতে এরই মধ্যে দ্বিতীয়স্থানে থাকা টটেনহাম থেকে ১০ পয়েন্ট এগিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষস্থান মজবুত করলো অ্যান্তোনিও কোন্তের শিষ্যরা। দলের হয়ে একটি করে গোল করেন এডেন হ্যাজার্ড ও দিয়েগো কস্তা।

সোমবার রাতে লন্ডন স্টেডিয়ামে আতিথিয়েতা নিতে যায় চেলসি। তবে ম্যাচে নিজেদের অবস্থান সুদৃঢ় করতে একের পর এক আক্রমণ রচনা করে ব্লুজরা। এরই ফলে খেলার ২৫ মিনিটে লিডও নেয় দলটি। পেদ্রোর পাস থেকে গোলে পরিণত করেন বেলজিয়ান মিডফিল্ডার হ্যাজার্ড।

দ্বিতীয়ার্ধে লিড দ্বিগুণ করেন স্প্যানিশ স্ট্রাইকার কস্তা। কর্ণার থেকে পাওয়া বলে ফ্লিক করেই প্রিমিয়ার লিগের ৪৯তম গোলটি করেন তিনি। তবে খেলার ইনজুরি সময় স্বাগতিক ফুটবলার ম্যানুয়েল ল্যানজিনি গোল করে ব্যবধান কমান ওয়েস্ট হামের হয়ে। কিন্তু এ গোলটি চেলসির জয়ে কোনো বাধা হতে পারেনি।

ম্যাচের বাকি সময় আর কোনো গোল না হলে শেষ পর্যন্ত ২-১ ব্যবধানের জয় নিয়েই মাঠ ছাড়ে কোন্তে শিষ্যরা। ২৭ ম্যাচে ৬৬ পয়েন্ট নিয়ে শীর্ষে চেলসি। সমান ম্যাচে ৫৬ পয়েন্ট নিয়ে দুইয়ে টটেনহাম। তবে এক ম্যাচ কম খেলা ম্যানচেস্টার সিটি ৫৫ পয়েন্ট নিয়ে তৃতীয় অবস্থানে রয়েছে।

বাংলাদেশ সময়: ০৯২৩ ঘণ্টা, ০৭ মার্চ, ২০১৭
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

You May Like..
Alexa