ঢাকা, বৃহস্পতিবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

টেনিস

দুই ঘণ্টা লড়াইয়ের পর সেমিতে নাদাল

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩৬ ঘণ্টা, মার্চ ৩, ২০১৭
দুই ঘণ্টা লড়াইয়ের পর সেমিতে নাদাল ছবি: সংগৃহীত

মেক্সিকান ওপেনে প্রত্যাশিত জয়ে সেমি ফাইনাল নিশ্চিত করেছেন টেনিস আইকন রাফায়েল নাদাল। ঘাম ঝরিয়েই কোয়ার্টার ফাইনালের বাধা পার করেন ৩০ বছর বয়সী এই স্প্যানিশ সেনসেশন।

সেমি নিশ্চিতের ম্যাচে তার প্রতিপক্ষ ছিল জাপানের ২১ বছরের তরুণ ইয়োশিহিতো নিশিওকা। প্রায় দুই ঘণ্টা লড়াইয়ের পর জিততে হয় নাদালকে।

মেক্সিকান ওপেনের সেমি নিশ্চিতের ম্যাচে নিশিওকাকে ৭-৬ (৭-২) ও ৬-৩ সেটে হারান নাদাল। সেমিতে নাদালকে লড়তে হবে ক্রোয়েশিয়ার ২৮ বছর বয়সী তারকা মারিন সিলিকের বিপক্ষে। ২০০৫ ও ২০১৩ সালে মেক্সিকান ওপেনের শিরোপা ঘরে তুলেছিলেন নাদাল।

ম্যাচ শেষে নাদাল জানান, ‘এখানের প্রতিটি ম্যাচেই লড়তে হয়। আগের ম্যাচগুলোর মতোই এই ম্যাচটিও বেশ প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ ছিল। নিজের সেরাটা দিতে পারছি না। তারপরও সেমিতে উঠতে পারায় আমি বেশ খুশি। ’

এর আগে দ্বিতীয় রাউন্ডে শেষ ষোলোর ম্যাচে ইতালিয়ান পাওলো লরেঞ্জিকে সমান ৬-১, ৬-১ গেমে উড়িয়ে কোয়ার্টারে উঠেন ১৪ বারের গ্র্যান্ডস্লাম জয়ী নাদাল।

বাংলাদেশ সময়: ১৯৩৫ ঘণ্টা, ৩ মার্চ, ২০১৭
এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।