ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

খেলা

মহিলা ভলিবলে শিরোপা জিতলো ওয়ারী ক্লাব

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৮, ২০১৭
মহিলা ভলিবলে শিরোপা জিতলো ওয়ারী ক্লাব ছবি: সংগৃহীত

বাংলাদেশ ভলিবল ফেডারেশনের ব্যবস্থাপনায় এবং পপুলার লাইফ ইনসুরেন্স এর পৃষ্ঠপোষকতায় আয়োজিত ‘পপুলার লাইফ ইনসুরেন্স ঢাকা মহানগরী উন্মুক্ত মহিলা ভলিবল’ প্রতিযোগিতার শিরোপা জিতেছে ওয়ারী ক্লাব।

মঙ্গলবাল (২৮ ফেব্রুয়ারি) বিকেলে পল্টন ভলিবল স্টেডিয়ামে অনুষ্ঠিত ফাইনালে ওয়ারী ক্লাব (২৫-১৭, ২৫-২২, ২৩-২৫ ও ২৫-১৫) ৩-১ সেটে শাহবাগ স্পোর্টিং ক্লাবকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়।

এর আগে তৃতীয় স্থান নির্ধারণী ম্যাচে ঢাকা বিশ্ববিদ্যালয়কে (২৫-১১ ও ২৫-১৫) ২-০ সেটে হারিয়ে তৃতীয় হয় স্পার্কলিং এন্ড্রেমিডা ক্লাব।

এবারের প্রতিযোগিতায় বিচারকদের রায়ে সেরা ডিফেন্ডার হন শাহবাগ স্পোর্টিং ক্লাবের সোহেলী, সেরা অ্যাটাকার হন ওয়ারী ক্লাবের কেয়া ও সেরা সেটার হন একই ক্লাবের ময়ুরী। এ তিন জন ক্রেস্ট ও অর্থ পুরস্কার পান। এছাড়া, চ্যাম্পিয়ন, রানার্স আপ, তৃতীয় ও চতুর্থ স্থান অধিকারী দলকে ট্রফি, মেডেল, সনদপত্র ও ব্যক্তিগত পুরস্কার প্রদান করা হয়।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন বাংলাদেশ আরচারি ফেডারেশনের সাধারণ সম্পাদক ও বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশনের কোষাধ্যক্ষ রাজীব উদ্দিন আহমেদ চপল। এসময় উপস্থিত ছিলেন পৃষ্ঠপোষক প্রতিষ্ঠানের সিনিয়র এক্সিকিউটিভ ডিরেক্টর মো: আলমগীর ফিরোজ, ফেডারেশনের সাধারণ সম্পাদক ও বিওএ’র উপমহাসচিব আশিকুর রহমান মিকু, সহ-সভাপতি তাবিউর রহমান পালোয়ান, মোস্তফা কামাল।

আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ সাঁতার ফেডারেশনের সাধারণ সম্পাদক এম বি সাইফ, পাবনা জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক রেজাউল করিম বাদশা ও মহিলা ভলিবল কমিটির সেক্রেটারী নিবেদিতা দাসসহ অন্যান্যরা। অনুষ্ঠানের সভাপতিত্ব করেন ভলিবল মহিলা কমিটির সভাপতি ও পুলিশ সুপার (সিআইডি) সৈয়দা জান্নাত আরা।

বাংলাদেশ সময়: ১৯৪২ ঘণ্টা, ২৮ ফেব্রুয়ারি ২০১৭
এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad