ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

খেলা

তায়কোয়ানডো ও কারাতে প্রতিযোগিতায় বিকেএসপি চ্যাম্পিয়ন

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৮, ২০১৭
তায়কোয়ানডো ও কারাতে প্রতিযোগিতায় বিকেএসপি চ্যাম্পিয়ন ছবি: সংগৃহীত

বাকেলআপ লি: প্রথম বিকেএসপি কাপ তায়কোয়ানডো ও কারাতে প্রতিযোগিতা-২০১৭ এর দু’টি বিভাগেই বিকেএসপি চ্যাম্পিয়ন হয়েছে।

তায়কোয়ানডো বিভাগে বিকেএসপি ৩ স্বর্ণ, ২ রৌপ্য ও ২ ব্রোঞ্জ পদক নিয়ে চ্যাম্পিয়ন ও সিরাজগঞ্জ জেলা ক্রীড়া সংস্থা ২ স্বর্ণ, ২ রৌপ্য ও ১ ব্রোঞ্জ পদক নিয়ে রানার আপ হয়।

অপরদিকে কারাতে বিভাগে বিকেএসপি ৫ স্বর্ণ পদক নিয়ে চ্যাম্পিয়ন এবং রাজশাহী জেলা ক্রীড়া সংস্থা ২টি রৌপ্য পদক নিয়ে রানার আপ ট্রফি অর্জন করে।

খেলা শেষে বাকেল আপ লি: এর সিইও রোজিনা হাফিজ প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে মেডেল ও ট্রফি প্রদান করেন। অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন কলেজের অধ্যক্ষ লে. কর্ণেল মো. ইমরান ইবনে এ রউফ, উপ-পরিচালক (প্রশিক্ষণ) শামীমা সাত্তার মিমু ও ভারপ্রাপ্ত উপ-পরিচালক (ক্রীড়াবিজ্ঞান) নুসরাৎ শারমিন।

তায়কোয়ানডো বিভাগে ৮টি ও কারাতে বিভাগে ৬টি দলের অংশগ্রহণে আয়োজন করা হয় এ প্রতিযোগিতা। তায়কোয়ানডো বিভাগে অংশগ্রহণকারী দলগুলো ছিল রাজশাহী জেলা ক্রীড়া সংস্থা; সিরাজগঞ্জ জেলা ক্রীড়া সংস্থা; গাজীপুর জেলা ক্রীড়া সংস্থা; কুমিল্লা জেলা ক্রীড়া সংস্থা; চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থা; ব্লাকবেল্ট একাডেমি, ঢাকা; রেসিডেন্সিয়াল মডেল স্কুল এন্ড কলেজ, ঢাকা ও বিকেএসপি।

অপরদিকে কারাতে প্রতিযোগিতায় অংশগ্রহণকারী দলগুলো ছিল চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থা; রাজশাহী জেলা ক্রীড়া সংস্থা; বিকেএসইউ, ঢাকা; মিরপুর কারাতে একাডেমি, ঢাকা; আরিয়ান কারাতে একাডেমি, ঢাকা; কোয়ো ডো কারাতে কাউন্সিল; ঢাকা ক্যান্টঃ কারাতে একাডেমি ও বিকেএসপি।

১৪টি দলের সর্বমোট ৯৯ জন প্রতিযোগী এ প্রতিযোগিতায় অংশগ্রহণ করেন।

বাংলাদেশ সময়: ১৯২৫ ঘণ্টা, ২৮ ফেব্রুয়ারি ২০১৭
এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।