ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

ফুটবল

এনরিককে ন্যু ক্যাম্পে চান ইনিয়েস্তা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৮, ২০১৭
এনরিককে ন্যু ক্যাম্পে চান ইনিয়েস্তা কোচ লুইস এনরিককে ন্যু ক্যাম্পে চান ইনিয়েস্তা (বামে)/ছবি: সংগৃহীত

চলতি মৌসুম শেষে বার্সেলোনার সঙ্গে লুইস এনরিকের বর্তমান চুক্তির মেয়াদ শেষ। চ্যাম্পিয়নস লিগে পিএসজির মাঠে ৪-০ গোলে হারের পর থেকেই চাপের মুখে বার্সা কোচ। কিন্তু, এনরিকের ন্যু ক্যাম্পে থাকার ব্যাপারে আশাবাদী অধিনায়ক আন্দ্রে ইনিয়েস্তা।

ইনিয়েস্তা জোর দিয়েই বলছেন, কোচের ওপর দলের খেলোয়াড়দের পূর্ণ আস্থা রয়েছে। প্যারিসের দুঃস্বপ্ন ভুলে টানা দুই ম্যাচ জিতে ‍ছন্দে ফিরেছে কাতালানরা।

লা লিগায় একই ব্যবধানে হারিয়েছে লেগানেস ও অ্যাতলেতিকো মাদ্রিদকে।  

দু’দিন আগে ভিসেন্তে কালদেরনে অ্যাতলেতিকোর বিপক্ষে চিরচেনা ফর্মেশন বদলে অপরিচিত ৩-৪-৩ এ একাদশ সাজান এনরিক। কিন্তু, ইনিয়েস্তার চোখে ড্রেসিং রুম এখনো তার পাশেই আছে, ‘আমরা এক হাজারভাগ কোচের সঙ্গে আছি। তিনি থাকবেন কিনা জানি না। কিন্তু, আমার আশা এই দলের সঙ্গে থেকে তার ট্রফি জয় অব্যাহত রাখার ইচ্ছা রয়েছে। ’

২০১৪ সালে কোচ হিসেবে সাবেক ক্লাবে ফেরেন এনরিক। তার অধীনে আটটি শিরোপা ঘরে তোলে বার্সা। এর মধ্যে অন্যতম ২০১৪-১৫ চ্যাম্পিয়নস লিগ। ব্যাক-টু-ব্যাক ঘরোয়া ডাবল (লা লিগা ও কোপা দেল রে) ট্রফি উল্লাতে মাতে স্প্যানিশ জায়ান্টরা।

প্রসঙ্গত, চ্যাম্পিয়নস লিগ ইতিহাসে কোনো দলই প্রথম লেগে এই ব্যবধানে হেরে নকআউট পর্বের বাধা টপকাতে পারেনি। কোয়ার্টার ফাইনালের ওঠার লক্ষ্যে পাহাড়সম চ্যালেঞ্জ নিয়ে শেষ ষোলোর ফিরতি পর্বের ম্যাচে পিএসজির মুখোমুখি হবে টিম বার্সা।

ন্যু ক্যাম্পে আগামী ৮ মার্চ (বুধবার) দিবাগত রাত পৌনে ২টায় হাইভোল্টেচ ম্যাচটি শুরু হবে। তার আগে ঘরের মাঠেই স্পোর্টিং গিজন ও সেল্টা ভিগোর বিপক্ষে লিগ ম্যাচ দিয়ে নিজেদের ঝালিয়ে নেওয়ার সুযোগ পাচ্ছেন এনরিকের শিষ্যরা।

বাংলাদেশ সময়: ১৭৪৫ ঘণ্টা, ২৮ ফেব্রুয়ারি, ২০১৭
এমআরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।