ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

সিরিজে ফিরতে বিরাটদের পাহাড় ট্রেক

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫৫৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৮, ২০১৭
সিরিজে ফিরতে বিরাটদের পাহাড় ট্রেক বিরাট কোহলি-ছবি:সংগৃহীত

অস্ট্রেলিয়ার বিপক্ষে আড়াই দিনের মধ্যে প্রথম টেস্ট হারের ধাক্কা কাটিয়ে উঠতে নতুন রাস্তা বের করলেন বিরাট কোহালিরা। পাহাড় ট্রেকিংয়ের মাধ্যমে নিজেদের এক করে নেওয়া। আগামী শনিবার বেঙ্গালুরুতে দ্বিতীয় টেস্ট শুরু। তার আগে সোমবার কোহলি, অশ্বিন-সহ বেশ কয়েক জন ক্রিকেটার বেরিয়ে পড়লেন ভারতের পশ্চিমঘাট পর্বতমালায় ট্রেক করতে। পুনে শহর থেকে ৮০ কিলোমিটার দূরত্বে তামহিনি ঘাট।

এখনও পুনেতেই রয়েছে ভারতীয় দল। বেঙ্গালুরু ম্যাচ ৪ মার্চ থেকে শুরু তার আগে সোমবার ট্রেকিং করেই সময় কাটালেন বিরাট কোহালিরা।

তারপর অভিজ্ঞতা ভাগাভাগি করে নিলেন সোশ্যাল মিডিয়ায়।  

বিরাট কোহালি, রবিচন্দ্রন অশ্বিন, রবিন্দ্র জাদেজা তো ছিলেনই সঙ্গে ছিলেন সস্ত্রীক অজিঙ্কে রাহানেও। পরে জাদেজার পোস্ট থেকেই জানা গেল পুনে থেকে ৮০ কিলোমিটার দুরের তামহিনি ঘাটকে ট্রেক করতে গিয়েছিল পুরো দল।

...কোহালি টুইট করেছেন, ‘প্রত্যেকটা দিনই মঙ্গল আর সুযোগ নিয়ে আসে। কৃতজ্ঞ থাকুন আর সামনে এগিয়ে চলুন। ’

অস্ট্রেলিয়ান ক্রিকেটাররাও নানাভাবে অবসর সময়টা কাটিয়েছেন। সোমবার দলের ওপেনার ডেভিড ওয়ার্নার নিজের মেয়ের সঙ্গে ছবি টুইট করেন। টুইটারে ভক্তদের নানা প্রশ্নের উত্তরও দেন তিনি।

চার ম্যাচের টেস্ট সিরিজে প্রথমটিতে জিতে অজিরা ইতোমধ্যে ১-০ এগিয়ে রয়েছে।

বাংলাদেশ সময়: ১১৫৫ ঘণ্টা, ২৮ ফেব্রুয়ারি, ২০১৭
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।