ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

ফুটবল

ইসকোকে দলে ভেড়াতে মরিয়া বার্সা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩৪২ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৮, ২০১৭
ইসকোকে দলে ভেড়াতে মরিয়া বার্সা ইসকোকে দলে পেতে মরিয়া বার্সা/ছবি: সংগৃহীত

ঢাকা: রিয়ালেরন ২৪ বছর বয়সী অ্যাটাকিং মিডফিল্ডার ইসকোকে দলে ভেড়‍াতে মরিয়া হয়ে উঠেছে বার্সেলোনা। রিয়াল থেকে ইসকোকে যে কোনো মূল্যে কাতালান শিবিরে নাম লেখানোর খবরটি সোমবার (২৭ ফেব্রুয়ারি) প্রকাশ করেছে ফুটবলের জনপ্রিয় ওয়েবসাইট গোল ডট কম।

বিষয়টির বিস্তারিত তুলে ধরে গোল ডট কম জানিয়েছে, ২০১৮ সালের মধ্যে ইসকোকে দলে পেতে এরই মধ্যে তৎপরতা শুরু করে দিয়েছেন কোচ লুইস এনরিকে। রিয়ালের সঙ্গে চুক্তির মেয়াদ আর না বাড়াতে তাকে বেশ কয়েকবার অনুরোধও করেছেন এই কাতালান কোচ।


 
উল্লেখ করার মতো বিষয় হলো, বার্সার আগ্রহ দেখে ইতোমধ্যেই নাকি কোচ জিনেদিন জিদানের সঙ্গে দরকষাকষিও শুরু করেছেন ইসকো।

বার্সেলোনা মূলত তাকে দলে টানতে চাইছে, তাদের মাঝমাঠের করুণ অবস্থা কাটানোর লক্ষ্যে।
 
তবে বার্সেলোনা ইসকোকে শেষ পর্যন্ত পাবে কী না সেই বিষয়টি এখনও নিশ্চিত হওয়া যায়নি। কিন্তু না পেলেও যেটা হবে, তাদের এমন প্রস্তাবে হোয়াইট শিবিরে নিজের দাম আরও বাড়াতে সক্ষম হবেন ইসকো। তাতে করে মাদ্রিদ প্রেসিডেন্ট ফ্লোরেন্তিনো পেরেজের উপর তাদের দীর্ঘদিনেরে ক্ষোভ কিছুটা হলেও কমবে।
 
কেননা, নেইমার ও সুয়ারেজকে যখন বার্সেলোনা কিনতে আগ্রহ দেখিয়েছিল তখন এই ফ্লোরেন্তিনো পেরেজ তাদের রিয়ালে নিতে আগ্রহ দেখিয়ে দু’জনেরই দাম বাড়িয়েছিলেন বহুগুন। আর সেই দামেই তাদের কিনতে বাধ্য হয়েছিল বার্সেলোনা।
 
মালাগা ছেড়ে ২০১৩ সালে রিয়ালে নাম লেখানো স্প্যানিশ মিডফিল্ডার ইসকো দলটিতে এ পর্যন্ত ১১৫ ম্যাচ খেলে গোলের দেখা পেয়েছেন ২০টি।
 
বাংলাদেশ সময়: ০৯৩৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৮, ২০১৭
এইচএল/এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।