ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

খেলা

উন্মুক্ত মহিলা ভলিবলের ফাইনালে ওয়ারী ক্লাব ও শাহবাগ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৭, ২০১৭
উন্মুক্ত মহিলা ভলিবলের ফাইনালে ওয়ারী ক্লাব ও শাহবাগ ছবি: সংগৃহীত

বাংলাদেশ ভলিবল ফেডারেশনের ব্যবস্থাপনায় এবং পপুলার লাইফ ইনসুরেন্স এর পৃষ্ঠপোষকতায় আয়োজিত ‘পপুলার লাইফ ইনসুরেন্স ঢাকা মহানগরী উন্মুক্ত মহিলা ভলিবল’ প্রতিযোগিতার ফাইনালে উঠেছে ওয়ারী ক্লাব ও শাহবাগ স্পোর্টিং ক্লাব।

সোমবার (২৭ ফেব্রুয়ারি) বিকেলে পল্টন ভলিবল স্টেডিয়ামে অনুষ্ঠিত প্রথম সেমিফাইনালে ওয়ারী ক্লাব (২৫-৮ ও ২৫-৭) ২-০ সেটে সহজেই ঢাকা বিশ্ববিদ্যালয়কে পরাজিত করে ফাইনালে ওঠে। দ্বিতীয় সেমিতে শাহবাগ স্পোর্টিং ক্লাব (২৫-৭ ও ২৫-১৯) ২-০ সেটে স্পার্কলিং এন্ড্রেমিডা ক্লাবকে হারিয়ে ফাইনালে খেলা নিশ্চিত করে।

মঙ্গলবার (২৮ ফেব্রুয়ারি) দুপুর ৩টায় প্রতিযোগিতার ফাইনালে শিরোপা জয়ের লড়াইয়ে মুখোমুখি হবে ওয়ারী ক্লাব ও শাহবাগ স্পোর্টিং ক্লাব। এর আগে দুপুর ২টায় তৃতীয় স্থান নির্ধারণী ম্যাচে কোর্টে নামবে ঢাকা বিশ্ববিদ্যালয় ও স্পার্কলিং এন্ড্রেমিডা ক্লাব।

বিকেলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে পুরস্কার বিতরণ করবেন জাতীয় ক্রীড়া পরিষদের সচিব (যুগ্ম সচিব) অশোক কুমার বিশ্বাস। এসময় উপস্থিত থাকবেন ফেডারেশনের সাধারণ সম্পাদক ও বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশনের উপমহাসচিব আশিকুর রহমান মিকুসহ অন্যান্যরা। অনুষ্ঠানের সভাপতিত্ব করবেন ভলিবল মহিলা কমিটির সভাপতি ও পুলিশ সুপার (সিআইডি) সৈয়দা জান্নাত আরা।

বাংলাদেশ সময়: ১৯০৬ ঘণ্টা, ২৭ ফেব্রুয়ারি ২০১৭
এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad