ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

ফুটবল

ম্যানসিটি ছেড়ে রিয়ালে আগুয়েরো!

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০০৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৭, ২০১৭
ম্যানসিটি ছেড়ে রিয়ালে আগুয়েরো! রিয়াল মাদ্রিদে পাড়ি জমাতে পারেন সার্জিও আগুয়েরো/ছবি: সংগৃহীত

জানুয়ারি শেষ, কিন্তু খেলোয়াড়দের ট্রান্সফার গুঞ্জন থেমে নেই! গ্রীষ্মকালীন দলবদলের বাজার (সামার ট্রান্সফার উইন্ডো) সামনে রেখে ইতোমধ্যেই বিভিন্ন গুজব ছড়াচ্ছে। সবশেষ বড় খবর, ম্যানচেস্টার সিটি ছেড়ে রিয়াল মাদ্রিদে পাড়ি জমাতে চান সার্জিও আগুয়েরো।

২০১১ সাল থেকে ম্যানসিটিতে খেলছেন আগুয়েরো। প্রশ্ন হচ্ছে, এখন কী আর সিটিজেনদের জন্য অপরিহার্য তিনি? পেপ গার্দিওলার অধীনে সময়টা যে ভালো যাচ্ছে না আর্জেন্টাইন তারকার।

ব্রিটিশ দৈনিক ‘দ্য সান’র বরাত দিয়ে ইএসপিএন বলছে, চলতি মৌসুমে ব্রাজিলিয়ান উঠতি ফরোয়ার্ড গ্যাব্রিয়েল জেসুসের আগমনে শুরুর একাদশে নিয়মিত হওয়াটাও হুমকির মুখে!

যদিও বোর্নমাউথ ম্যাচে (১৪ ফেব্রুয়ারি) জেসুসের ইনজুরিতে টিমে নিয়মিত আগুয়েরো। খেলার ১৫ মিনিটেই জেসুসের বদলি হিসেবে মাঠে নেমেছিলেন। পরবর্তী দুই ম্যাচে ছিলেন প্রথম একাদশে।

সে যাই হোক, ইতিহাদ স্টেডিয়ামে দীর্ঘমেয়াদী ভবিষ্যৎ নিয়ে সন্দিহান ২৮ বছর বয়সী আগুয়েরো। সূত্রমতে, সিটিজেনদের জার্সিতে আর বেশি সময় অতিবাহিত করার ইচ্ছে নেই তার। আগামী মৌসুমে যোগ দিতে চান রিয়ালে।

এক সময়ের অ্যাতলেতিকো মাদ্রিদ খেলোয়াড়কে ম্যানসিটি থেকে দলে ভেড়াতে রিয়ালকে ৬০ মিলিয়ন পাউন্ডের বেশি ব্যয় করতে হতে পারে। কিন্তু, ইংলিশ জায়ান্টরা কী তাদের দীর্ঘদিনের পরীক্ষিত যোদ্ধাকে অত সহজে ছেড়ে দিতে চাইবে!

স্প্যানিশ ফুটবল থেকেই আগুয়েরোর তারকাখ্যাতি। অ্যাতলেতিকোর হয়ে পাঁচ মৌসুম (২০০৬-১১) কাটিয়ে উড়াল দেন প্রিমিয়ার লিগে। ম্যানসিটির হয়ে এখন পর্যন্ত ২৩৭ ম্যাচে গোল করেছেন ১৫৬টি (১৬৯ লিগ ম্যাচে ১১৩)।

বাংলাদেশ সময়: ১৬০৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৭, ২০১৭
এমআরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।