ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

খেলা

বিকেএসপিতে তায়কোয়ানডো ও কারাতে প্রতিযোগিতা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৩৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৭, ২০১৭
বিকেএসপিতে তায়কোয়ানডো ও কারাতে প্রতিযোগিতা ছবি: সংগৃহীত

বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠান, বিকেএসপি’র ব্যবস্থাপনায় এবং বাকেলআপ লিমিটেডের পৃষ্ঠপোষকতায় শুরু হয়েছে বাকেলআপ লি: প্রথম বিকেএসপি কাপ তায়কোয়ানডো ও কারাতে প্রতিযোগিতা-২০১৭।

সোমবার (২৭ ফেব্রুয়ারি) বাকেলআপ লি: এর ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর জনাব ইয়ামিন রহিম প্রতিযোগিতার শুভ উদ্বোধন করেন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিকেএসপি’র মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মো: সামছুর রহমান, বিজিবিএম, পিবিজিএম, এনডিসি, এএফডব্লিউসি, পিএসসি।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন কলেজের অধ্যক্ষ লে. কর্ণেল মো: ইমরান ইবেনে এ রউফ ও উপ-পরিচালক (প্রশিক্ষণ)শামীমা সাত্তার মিমু।

বিকেএসপি কাপের মূল উদ্দেশ্য হচ্ছে প্রশিক্ষণার্থীদের মাঝে প্রতিযোগিতামূলক মনোভাব গড়ে তোলা এবং এ প্রতিযোগিতা থেকে ক্রীড়া মেধা সম্পন্ন খেলোয়াড়দের বিকেএসপি’র দীর্ঘমেয়াদী প্রশিক্ষণ কার্যক্রমে আওতায় নিয়ে আসা।

তায়কোয়ানডো বিভাগে ৮টি ও কারাতে বিভাগে ৬টি দলের অংশগ্রহণে অনুষ্ঠিত হচ্ছে এ প্রতিযোগিতা।

ছবি: সংগৃহীততায়কোয়ানডো বিভাগে অংশগ্রহণকারী দলগুলো হচ্ছে: রাজশাহী জেলা ক্রীড়া সংস্থা, সিরাজগঞ্জ জেলা ক্রীড়া সংস্থা, গাজীপুর জেলা ক্রীড়া সংস্থা, কুমিল্লা জেলা ক্রীড়া সংস্থা, চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থা, ব্লাকবেল্ট একাডেমি, ঢাকা, রেসিডেন্সিয়াল মডেল স্কুল এন্ড কলেজ, ঢাকা ও বিকেএসপি।  

অপরদিকে কারাতে প্রতিযোগিতায় অংশগ্রহণকারী দলগুলো হচ্ছে: চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থা, রাজশাহী জেলা ক্রীড়া সংস্থা; বিকেএসইউ, ঢাকা; মিরপুর কারাতে একাডেমি, ঢাকা; আরিয়ান কারাতে একাডেমি, ঢাকা; কোয়ো ডো কারাতে কাউন্সিল, ঢাকা; ক্যান্টঃ কারাতে একাডেমি ও বিকেএসপি।

১৪টি দলের সর্বমোট ৯৯ জন প্রতিযোগী অংশ এ প্রতিযোগিতায় অংশ নিচ্ছে। মঙ্গলবার প্রতিযোগিতার পুরস্কার প্রদান ও সমাপনী অনুষ্ঠানের মধ্য দিয়ে প্রতিযোগিতা শেষ হবে।

বাংলাদেশ সময়: ১৫৩৬ ঘণ্টা, ২৭ ফেব্রুয়ারি ২০১৭
এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।