ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

টি-২০’তে ফের ডাবল সেঞ্চুরি

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬২৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৭, ২০১৭
টি-২০’তে ফের ডাবল সেঞ্চুরি শিভম সিংহ-ছবি:সংগৃহীত

কয়েকদিনের ব্যবধানে ফের একবার ডাবল সেঞ্চুরির নজির হলো টি-টোয়েন্টি ম্যাচে । মোহিত আহলাওয়াতের ডাবল সেঞ্চুরির রেশ কাটতে না কাটতেই আরও একবার দ্বিশতরানের কীর্তি এক ভারতীয়র। কাকতালীয়ভাবে তিনিও দিল্লির ক্রিকেটার। এবারের কীর্তির অধিকারী শিভম সিংহ।

ক্রিকেটের সংক্ষিপ্ততম ফরম্যাটে শিভম এই নজির গড়লেন স্থানীয় এক ক্রিকেট ম্যাচে। বান্দওয়ারির জেবি স্পোর্টস মিক্স কর্পোরেট টুর্নামেন্টে ৭১ বলে ২১০ করেন তিনি।

১৮টি চারের পাশাপাশি শিভমের ব্যাট থেকে আসে ১৯টি ছক্কা। তার ব্যাটে ভর করেই নির্ধারিত ২০ ওভারে শিভমের দল জেমস্টার রকার্স তিন উইকেট হারিয়ে তোলে ২৭৪। জবাবে ব্যাট করতে নেমে প্রতিপক্ষ ইউনাইটেড একাদশ অলআউট হয়ে যায় ১০৯ রানে।

...এদিকে জানা যায় বিরল নজির গড়েও খুশিতে নেই শিভম। কারণ, তিনি মনে করেন, এই ইনিংস আরও কয়েকদিন আগে এলে তার আইপিএলে দল পেতে সুবিধা হত। মোহিত তার ঝোড়ো ব্যাটিংয়ের জোরেই দিল্লি ডেয়ারডেভিলস দলে খেলার প্রস্তাব পেয়েছেন। শিভমের আক্ষেপ, ২০ তারিখ নিলামের আগে এমন ইনিংস খেলতে পারলে তার ক্যারিয়ারটাই বদলে যেতে পারত।

বাংলাদেশ সময়: ১২২৭ ঘণ্টা, ২৭ ফেব্রুয়ারি, ২০১৭
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।