ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

ফুটবল

পিছিয়ে থেকেও দুর্দান্ত জয় পেল রিয়াল

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩১৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৭, ২০১৭
পিছিয়ে থেকেও দুর্দান্ত জয় পেল রিয়াল ছবি:সংগৃহীত

লা লিগার গুরুত্বপূর্ণ ম্যাচে দুই গোলে পিছিয়ে থেকেও ভিয়ারিয়ালের বিপক্ষে শেষ পর্যন্ত ৩-২ ব্যবধানের জয় তুলে নিল রিয়াল মাদ্রিদ। দলের এ জয়ে একটি করে গোল করেন গ্যারেথ বেল, ক্রিস্টিয়ানো রোনালদো ও আলভারো মোরাতা। পাশপাশি কয়েক ঘণ্টা পরই চিরপ্রতিদ্বন্দ্বী বার্সেলোনাকে হটিয়ে ফের পয়েন্ট টেবিলের শীর্ষে জায়গা করে নিল জিনেদিন জিদানের শিষ্যরা।

লিগের আগের খেলায় হার নিয়ে মাঠ ছেড়েছে রিয়াল। ফলে এ ম্যাচটি তাদের জন্য ফিরে আসার ম্যাচও ছিল।

তবে ক্যাম্প এল মাদ্রিগালে খেই হারিয়ে ফেলে সফরকারী দলটি। যদিও এদিন ম্যাচের প্রথমার্ধ কোনো গোলের দেখা পায়নি কেউই।

দ্বিতীয়াধের শুরুতেই লিড পায় ভিয়ারিয়াল। ৫০ মিনিটে ত্রিগুয়েরোসের গোল করেন। এর ছয় মিনিট পরেই লিড দ্বিগুন হয় স্বাগতিকদের। এবারের গোলটি আসে ছেদ্রিক বাকামবুর পা থেকে। অন্যদিকে হতাশার জন্ম হয় বিপক্ষের সমর্থক শিবিরে।

কিন্তু নিজেদের ম্যাচ থেকে ছিটকে যেতে দেয়নি রিয়ালের ফুটবলাররা। তাই ম্যাচের ৬৪ মিনিটে দানি কারবাহালের পাস থেকে ‍একটি গোল শোধ দেন ওয়েলস স্ট্রাইকার বেল। ১০ মিনিট পরেই পেনাল্টি থেকে গোল করে গ্যালাকটিকোদের সমতায় ফেরান দলের সেরা তারকা রোনালদো।

সমর্থকরা হয়তো ভেবেছিল ম্যাচটি ড্রয়ের দিকেই যাচ্ছে। তবে ম্যাচের ৮৩ মিনিটে বাজিমাত করেন স্প্যানিশ স্ট্রাইকার মোরাতা। মার্সেলোর অ্যাসিস্ট থেকে গোল করে দলের লিড নিয়ে নেন। আর ম্যাচের বাকি সময় আর কোনো গোল না হলে শেষ পর্যন্ত ৩-২ ব্যবধানের জয় নিয়েই মাঠ ছাড়ে জিদান শিষ্যরা।

এ জয়ের ফলে ২৩ ম্যাচে ৫৫ পয়েন্ট নিয়ে শীর্ষে অবস্থান করছে রিয়াল। এক ম্যাচ বেশি খেলে ৫৪ পয়েন্ট নিয়ে দ্বিতীয় অবস্থানে বার্সেলোনা।

বাংলাদেশ সময়: ০৯১৫ ঘণ্টা, ২৭ ফেব্রুয়ারি, ২০১৭
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।