ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

ফুটবল

বায়ার্নের গোল বন্যার ম্যাচে লেভান্ডভস্কির হ্যাটট্রিক

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩৫৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৬, ২০১৭
বায়ার্নের গোল বন্যার ম্যাচে লেভান্ডভস্কির হ্যাটট্রিক ছবি:সংগৃহীত

জার্মান বুন্দেসলিগায় দুর্বল হ্যামবার্গারকে পেয়ে ছেলে খেলা করলো বায়ার্ন মিউনিখ। প্রতিপক্ষের জালে গুনে গুনে আটটি গোল দিন কার্লো আনচেলত্তির শিষ্যরা। বিপরীতে হজম করতে হয়নি কোনো গোল। আর দলের এ জয়ে হ্যাটট্রিক করেন রবার্ট লেভান্ডভস্কি। জোড়া গোল করেন কিংসলে কোম্যান।

শনিবার রাতে ঘরের মাঠ অ্যালিয়াঞ্জ অ্যারিনায় হ্যামবার্গারকে আতিথিয়েতা জানায় বায়ার্ন। আর শুরু থেকে আক্রমণাত্ম ফুটবল প্রদর্শন করেন দলটি।

এদিন গোলের সূচনাটা অবশ্য করেন অ্যালেক্স ভিদাল। ১৭ মিনিটে তিনি দলকে এগিয়ে নেন।

এরপরই শুরু হয় লেভান্ডভস্কি ম্যাজিক। ২৪ মিনিটে পেনাল্টির মাধ্যমে নিজের প্রথম গোল করেন। পরে ৪২ ও ৫৪ মিনিটে আরও দুটি গোল করে হ্যাটট্রিক উযদাপন করেন। ৫৬ মিনিটে ডেভিড আলবা পঞ্চম গোলটি করেন।

৬৫ ও ৬৯ মিনিটে বাভারিয়ানদের জোড়া গোল উপহার দেন কোম্যান। আর শেষটা করেন অভিজ্ঞ স্ট্রাইকার আরিয়ান রোবেন। তিনি ৮৭ মিনিটে প্রতিপক্ষের কফিনে শেষ পেরেকটি ঠুকে দেন।

এদিকে রাতের অপর ম্যাচে ফ্রিয়েবার্গকে ৩-০ গোলে হারিয়েছে বুরুশিয়া ডর্টমুন্ড। দলের হয়ে জোড়া গোল করেন পিয়েরে-এমরিক আয়ুবামেয়াং।

এ জয়ের ফলে ২২ ম্যাচে ৫৩ পয়েন্ট নিয়ে শীর্ষেই রয়েছে বায়ার্ন। সমান ম্যাচে ৪৮ পয়েন্ট পাওয়া লিপজিগ দুইয়ে রয়েছে। আর ২২ ম্যাচে ৪০ পয়েন্ট নিয়ে তৃতীয় বুরুশিয়া।

বাংলাদেশ সময়: ০৯৫৮ ঘণ্টা, ২৬ ফেব্রুয়ারি, ২০১৭
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।