ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

খেলা

চূড়ান্ত পর্বের দাবা প্রশিক্ষণ কর্মসূচির সমাপনী

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪২ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৫, ২০১৭
চূড়ান্ত পর্বের দাবা প্রশিক্ষণ কর্মসূচির সমাপনী ছবি: সংগৃহীত

জাতীয় ক্রীড়া পরিষদের সার্বিক তত্ত্বাবধায়নে এবং বাংলাদেশ দাবা ফেডারেশনের আয়োজনে তৃণমূল পর্যায় হতে বাছাইকৃত খেলোয়াড়দের চূড়ান্ত পর্বের দাবা প্রশিক্ষণ কর্মসূচির সমাপনী ও সনদ-পত্র বিতরণ করা হয়েছে।

শনিবার (২৫ ফেব্রুয়ারি) সকালে জাতীয় ক্রীড়া পরিষদের পুরাতন ভবনের নীচতলাস্থ সভা কক্ষে কর্মসূচির সমাপনী ও সনদ-পত্র বিতরণী অনুষ্ঠিত হয়।

প্রাক্তন জাতীয় সংসদ সদস্য বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশনের সহ-সভাপতি ও বাংলাদেশ আওয়ামী লীগের ক্রীড়া সম্পাদক জনাব হারুনুর রশিদ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ প্রশিক্ষণ কর্মসূচিতে অংশগ্রহণকারী খেলোয়াড়দের মধ্যে সনদ-পত্র, বই, সফট-ওয়ার ও ক্রেস্ট বিতরণ করেন।

বাংলাদেশ দাবা ফেডারেশনের সহ-সভাপতি জনাব কে এম শহিদউল্যা’র সভাপতিত্বে অনুষ্ঠিত এ অনুষ্ঠানে বক্তব্য রাখেন সহ-সভাপতি গাজী সাইফুল তারেক ও সাধারণ সম্পাদক সৈয়দ শাহাব উদ্দিন শামীম। উপস্থিত ছিলেন দাবা ফেডারেশনের যুগ্ম সম্পাদক মাসুদুর রহমান দিপু, কার্যনির্বাহী সদস্য মিসেস আঞ্জুমান আরা আকসির, জাকির আহমেদ ও দেবাশিষ দে, প্রশিক্ষক আন্তর্জাতিক মাস্টার আবু সুফিয়ান শাকিল ও শওকত হোসেন পল্লব এবং আন্তর্জাতিক দাবা বিচারক মোঃ হারুন অর রশিদ।

তৃণমূল পর্যায়ের এ প্রশিক্ষণ কর্মসূচিতে আঞ্চলিক পর্ব হতে দ্বিতীয় পর্ব অনুষ্ঠিত হয় এবং দ্বিতীয় পর্ব হতে সারা দেশের বাছাইকৃত ১১জন বালক ও ১২জন বালিকাসহ মোট ২৩জন দুই মাস ব্যাপী চূড়ান্ত পর্বের এ দাবা প্রশিক্ষণে অংশ নেন।

বাংলাদেশ সময়: ১৮৩৮ ঘণ্টা, ২৫ ফেব্রুয়ারি ২০১৭
এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।