ঢাকা, বুধবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

হোম অব ক্রিকেটে সেরা পারফরমারের ট্রফি পেলেন ‘দ্য ফিজ’

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২২২ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৫, ২০১৭
হোম অব ক্রিকেটে সেরা পারফরমারের ট্রফি পেলেন ‘দ্য ফিজ’ ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ক্রিকেটের জনপ্রিয় ওয়েবসাইট ইএসপিএন ক্রিকইনফোর জরিপে ২০১৬ সালের সেরা টি-টোয়েন্টি বোলারের পুরস্কার জিতেছেন মোস্তাফিজ, খবরটা পুরোনা। নতুন খবর হলো, টি-টোয়েন্টিতে বোলার হিসেবে সেরা পারফরমারের ট্রফিটা তিনি বুঝে পেয়েছেন।

শনিবার (২৫ ফেব্রুয়ারি) বিকেলে মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামে তার হাতে এই ট্রফি তুলে দেন ইএসপিএন ক্রিকইনফো’র বাংলাদেশ প্রতিনিধি মোহাম্মদ ইশাম।

ভারতের ইডেন গার্ডেন্সে টি-টোয়েন্টি বিশ্বকাপের গেল আসরে নিউজিল্যান্ডের বিপক্ষে বল হাতে কাঁপন ধরিয়েছিলেন মোস্তাফিজ।

দারুণ স্লোয়ার ও কাটারে তুলে নিয়েছিলেন কিউদের ৫টি উইকেট। আর এই পাঁচ উইকেট তুলে নিতে খরচ করেছিলেন ২২ রান। যদিও ম্যাচটি শেষ পর্যন্ত নিজেদের করে নিতে পারেনি মাশরাফি বাহিনী, হেরে যেতে হয়েছিল ৭৫ রানে।

তারপরেও ওই ম্যাচে বল হাতে ব্ল্যাকক্যাপদের বিপক্ষে এমন চোখ ধাঁধাঁনো পারফরমেন্সের জন্যই বর্ষসেরা টি-টুয়েন্টি বোলিংয়ের সেরা নির্বাচিত হয়েছেন এই টাইগার বাঁহাতি বোলিং বিস্ময়।

এর আগের বছর অর্থাৎ ২০১৫ সালে সেরা নবাগত ক্রিকেটারের পুরস্কার জিতেছিলেন মোস্তাফিজ। এবার ক্রিকইনফোর জরিপে বর্ষসেরা অভিষিক্ত ক্রিকেটারের পুরস্কার জিতেছেন টাইগার বোলিং অলরাউন্ডার মেহেদি হাসান মিরাজ।

বাংলাদেশ সময়: ১৮২০ ঘণ্টা, ২৫ ফেব্রুয়ারি ২০১৭
এইচএল/এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।