ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

নাটকীয়তায় হেরে গেল মাহমুদউল্লাহ’র কোয়েটা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩২৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৫, ২০১৭
নাটকীয়তায় হেরে গেল মাহমুদউল্লাহ’র কোয়েটা ছবি:সংগৃহীত

শেষ ওভারের নাটকীয়তায় এক রানে হেরে গেল বাংলাদেশ তারকা মাহমুদউল্লাহ’র দল কোয়েটা গ্ল্যাডিয়েটরস। পাকিস্তান সুপার লিগে (পিএসএল) ইসলামাবাদ ইউনাইটেডে বিপক্ষে জয়ের জন্য শেষ ওভারে পাঁচ রানের প্রয়োজন হলে তিন রান নিতে সমর্থ হয় কোয়েটা।

তবে এ হারের পরও পয়েন্ট টেবিলের শীর্ষেই রয়েছে কোয়েটা। সাত ম্যাচে চার জয় ও দুই হারে নয় পয়েন্ট তাদের।

প্রথমে ব্যাট করা ইসলামাবাদ নির্ধারিত ২০ ওভার শেষে ছয় উইকেট হারিয়ে ১৬৫ রান করে। জবাবে ব্যাটিংয়ে নেমে শেষ বল পর্যন্ত পাঁচ উইকেট হারিয়ে ১৬৪ করে কোয়েটা।  

১৬৬ রানের টার্গেটে ব্যাটিংয়ে নেমে শুরুতে কোয়েটার ওপেনার আসাদ শফিক বিদায় নেয়। তবে দ্বিতীয় উইকেট জুটিতে আহমেদ শেহজাদ ও কেভিন পিটারসেন মিলে ১৩৩ রানের জুটি গড়ে জয়ের দিকেই দলকে নিয়ে যান। শেহজাদ করেন ৫৯ ও পিটারসেন করেন ৬৯ রান। তবে পর পর দুই ওভারের ব্যবধানে দু’জনই বিদায় নেন। কিন্তু শেষ ওভারে মোহাম্মদ সামির অসাধারণ বলে জয় নিয়েই মাঠ ছাড়ে ইসলামাবাদ। মাহমুদউল্লাহ ব্যাট করারই সুযোগ পাননি।

এর আগে টসে হেরে প্রথমে ব্যাট করতে নেমে হুসাইন তালাতের হাফসেঞ্চুরির ওপর ভর করে চ্যালেঞ্জিং স্কোর করে ইসলামাবাদ। দলের হয়ে দ্বিতীয় সর্বোচ্চ ২৯ রান করেন শেন ওয়াটসন। জুলফিকার বাবর ও আনোয়ার আলী দুটি করে উইকেট নেন। মাহমুদউল্লাহ দুই ওভার বোলিং করে ১৮ রান দিলেও কোনো উইকেট পাননি।

বাংলাদেশ সময়: ০৯২৫ ঘণ্টা, ২৫ ফেব্রুয়ারি, ২০১৭
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।