ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

খেলা

শুরু হচ্ছে ঢাকা মহানগরী উন্মুক্ত মহিলা ভলিবল

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৫০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৪, ২০১৭
শুরু হচ্ছে ঢাকা মহানগরী উন্মুক্ত মহিলা ভলিবল ছবি: সংগৃহীত

বাংলাদেশ ভলিবল ফেডারেশনের ব্যবস্থাপনায় এবং পপুলার লাইফ ইনস্যুরেন্স এর পৃষ্ঠপোষকতায় শনিবার (২৫ ফেব্রুয়ারি) থেকে পল্টন ভলিবল স্টেডিয়ামে শুরু হচ্ছে ৪ দিনব্যাপী ঢাকা মহানগরী উন্মুক্ত মহিলা ভলিবল প্রতিযোগিতা-২০১৭।

এবারের প্রতিযোগিতায় দুটি গ্রুপে মোট ৭টি দল অংশগ্রহণ করছে। গ্রুপ ‘ক’তে আছে ওয়ারী ক্লাব, ইউনাইটেড ক্লাব, বাংলাদেশ ইউনিভার্সিটি অব প্রফেশনালস ও স্পার্কলিং এন্ড্রোমিডা ক্লাব।

গ্রুপ ‘খ’তে আছে শাহবাগ স্পোর্টিং ক্লাব, ভিকারুন নিসা নুন স্কুল এন্ড কলেজ ও ঢাকা বিশ্ববিদ্যালয়।

শনিবার (২৫ ফেব্রুয়ারি) প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে প্রতিযোগিতার উদ্বোধন করবেন পৃষ্ঠপোষক প্রতিষ্ঠানের ব্যবস্থাপনা পরিচালক বি এম ইউসুফ আলী। এসময় উপস্থিত থাকবেন ফেডারেশনের সাধারণ সম্পাদক ও বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশনের উপমহাসচিব আশিকুর রহমান মিকুসহ অন্যান্যরা। অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন মহিলা ভলিবল কমিটির সভাপতি ও পুলিশ সুপার (সিআইডি) বাংলাদেশ পুলিশ এর সৈয়দা জান্নাত আরা।

প্রতিযোগিতার আনুষ্ঠানিক উদ্ধোধন দুপুর ৩টায় হলেও খেলা শুরু হবে সকাল ৮টা থেকে। দিনের প্রথম খেলায় ১ নম্বর কোর্টে মুখোমুখি হবে ওয়ারী ক্লাব ও স্পার্কলিং এন্ড্রোমিডা ক্লাব। একই সময়ে ২ নম্বর কোর্টে খেলবে ইউনাইটেড ক্লাব ও বাংলাদেশ ইউনিভার্সিটি অব প্রফেশনালস। দুপুর ২ টায় ১ নম্বর কোর্টে নামবে শাহবাগ স্পোর্টিং ক্লাব ও ঢাকা বিশ্ববিদ্যালয়। উদ্বোধনী অনুষ্ঠানের পর দুপুর সাড়ে ৩ টায় কোর্টে নামবে ওয়ারী ক্লাব ও বাংলাদেশ ইউনিভার্সিটি অব প্রফেশনালস এবং একই সময় অপর ম্যাচে মুখোমুখি হবে ইউনাইটেড ক্লাব ও স্পার্কলিং এন্ড্রোমিডা ক্লাব।

বাংলাদেশ সময়: ১৬৫০ ঘণ্টা, ২৪ ফেব্রুয়ারি ২০১৭
এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।