ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

খেলা

কক্সবাজারে আগামী বছরের মধ্যে ইনডোর স্টেডিয়াম হবে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪২ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৩, ২০১৭
কক্সবাজারে আগামী বছরের মধ্যে ইনডোর স্টেডিয়াম হবে কক্সবাজার পৌরসভা ব্যাডমিন্টন টুর্নামেন্টের সমাপনী অনুষ্ঠানে পুরস্কার বিতরণ

কক্সবাজার: কক্সবাজার জেলা পরিষদ প্রশাসক মোস্তাক আহমদ চৌধুরী বলেছেন, কক্সবাজার খেলাধুলায় অনেক এগিয়ে গেছে। আগামী এক বছরের মধ্যে কক্সবাজারে ইনডোর স্টেডিয়াম করা হবে। 

আর পৌরসভা ও জেলা পরিষদের যৌথ অর্থায়নে স্টেডিয়ামটি নির্মাণ করা হবে। যাতে খেলোয়াড়রা কঠোর অনুশীলনের মাধ্যমে আরো এগিয়ে যেতে পারে, যোগ করেন তিনি।


 
বৃহস্পতিবার (২৩ ফেব্রুয়ারি) রাতে পৌরসভা মাঠে আয়োজিত কক্সবাজার পৌরসভা ব্যাডমিন্টন টুর্নামেন্টের সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে জেলা পরিষদ প্রশাসক এসব কথা বলেন।  কক্সবাজার পৌরসভা ব্যাডমিন্টন টুর্নামেন্টের সমাপনী অনুষ্ঠানে পুরস্কার বিতরণ

এসময় তিনি আরো বলেন,  এখানকার সন্তান মুমিনুল হক ক্রিকেট বিশ্বে দেশের নাম উজ্জ্বল করছেন।  

কাউন্সিল হেলাল উদ্দিনের সঞ্চালনায় অনুষ্ঠানে মোস্তাক আহমদ চৌধুরী বলেন, খেলাধুলা মানুষকে পরিচিত করে তোলে। পাশাপাশি মন-মানসিকতা ভালো রাখতে ক্রীড়া চর্চার বিকল্প নেই।  

কক্সবাজার পৌরসভার ভারপ্রাপ্ত মেয়র মাহাবুবুর রহমান চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত পুরস্কার বিতরণী অনুষ্ঠানে অনেকের মধ্যে অধ্যক্ষ জসিম উদ্দিন ও কক্সবাজার সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক জাহেদ সরওয়ার সোহেল বক্তব্য রাখেন।  

এই খেলায় দ্বৈতভাবে চ্যাম্পিয়ন হয়েছেন ফয়সাল-মিনহাজ ও আজাদ-নিপু বড়ুয়া (চল্লিশোর্ধ) এবং এককভাবে চ্যাম্পিয়ন হয়েছেন জাহেদ খোকন।  

বাংলাদেশ সময়: ০২৩৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৪, ২০১৭
টিটি /এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।