ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

ফুটবল

হারের ম্যাচেও রিয়াল-রোনালদো কীর্তি

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৩৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৩, ২০১৭
হারের ম্যাচেও রিয়াল-রোনালদো কীর্তি রোনালদো কীর্তি-ছবি:সংগৃহীত

বুধবার রাতটা অভিশপ্তই কেটেছে রিয়াল মাদ্রিদের। অবনমনের শঙ্কায় থাকা ভ্যালেন্সিয়ার বিপক্ষে ২-১ গোলে হেরে পয়েন্ট খুইয়েছে জিনেদিন জিদান শিষ্যরা। তবে এক ক্রিস্টিয়ানো রোনালদোর কারণে দুটি মাইলফলক দেখেছে রিয়াল সমর্থকরা।

পর্তুগিজ অধিনায়ক এদিন নিজের ক্লাব ক্যারিয়ারে ৭০০তম ম্যাচের মাইলফলক স্পর্শ করেন। এমন ম্যাচটি স্মরণ করে রাখার জন্য একটি গোলও করেছিলেন তিনি।

তার গোলটি দলকে বাঁচাতে না পারলেও একটি রেকর্ড গড়ে দিয়েছে।

গ্যালাকটিকোরা নিজেদের ইতিহাসে টানা ৪৩ ম্যাচ গোল করার নতুন রেকর্ড গড়লো। ৪৪ ম্যাচে গোল করে লা লিগার রেকর্ড ধরে রেখেছে চিরপ্রতিদ্বন্দ্বী বার্সেলোনা। ১৯৪৪ সালে তাদের এই রেকর্ডটি হয়। তবে পরের দুই ম্যাচে ভিয়ারিয়াল ও লাস পালমাসের বিপক্ষে গোল করলেই রেকর্ড পুরোপুরি নিজেদের করে নেবে জিদান শিষ্যরা।

এদিকে স্পোর্টিং লিবসন ও ম্যানচেস্টার ইউনাইটেডের পর রিয়ালের হয়ে খেলে নিজের ৭০০তম ম্যাচ উদযাপন করলেন রোনালদো। যেখানে রিয়ালের হয়েই খেলছেন প্রায় আট বছর ধরে। জিতেছেন একটি লা লিগা, দুটি করে কোপা দেল রে, চ্যাম্পিয়নস লিগ ও ক্লাব বিশ্বকাপের শিরোপা।

বাংলাদেশ সময়: ১৪৩৩ ঘণ্টা, ২৩ ফেব্রুয়ারি, ২০১৭
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।