ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

শ্রীলঙ্কার বিপক্ষে ভালো খেলার আশ্বাস তাসকিনের

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪১ ঘণ্টা, ফেব্রুয়ারি ২২, ২০১৭
শ্রীলঙ্কার বিপক্ষে ভালো খেলার আশ্বাস তাসকিনের তাসকিন আহমেদ-ছবি:বাংলানিউজটোয়েন্টিফোর.কম

আগামী ২৭ ফেব্রুয়ারি পূর্ণাঙ্গ সিরিজ খেলতে শ্রীলঙ্কায় যাবে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল। আর তিন ফরম্যাটে বাংলাদেশ ভালো খেলার আশাবাদ ব্যক্ত করেছেন টেস্টের স্কোয়াডে থাকা বাংলাদেশের পেসার তাসকিন আহমেদ।

বুধবার (২২ ফেব্রুয়ারি) দুপুরে মিরপুরের শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামের জিমে এ আশার কথা জানাতে গিয়ে তাসকিন বলেন, ‘যেহেতু গত কয়েকটি টেস্ট দেশের বাহিরে খেলছি, এ অভিজ্ঞতা কাজে লাগতে পারবো। ভালো খেলা উপহার দেব।

শ্রীলঙ্কা সফরের জন্য পুরোপুরি প্রস্তুত হয়েছেন তাসকিন আহমেদ। জানান, গত এক বছরে তেমন ইনজুরিতে পড়িনি। ইনজুরির দিকে না তাকিয়ে এখন মানসিকতা জোরদার করার কাজ করছি। মাশরাফি ভাইকে মাঠে মিস করবো।

দুই টেস্টের জন্য বাংলাদেশ জাতীয় দল ঘোষণা করা হয়েছে মঙ্গলবার।  ১৬ সদস্যের দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। দীর্ঘদিন পর টেস্ট দলে ফিরেছেন পেসার মোস্তাফিজুর রহমান ও রুবেল হোসেন। বাংলাদেশ ক্রিকেট লিগে (বিসিএল) দুর্দান্ত পারফর্ম করায় আবারও জাতীয় দলে ফিরলেন রুবেল।

এ ছাড়া অলরাউন্ডার মোসাদ্দেক হোসেন সৈকতকেও দলে রাখা হয়েছে। ইনজুরির কারণে বাদ পড়েছেন ওপেনার ইমরুল কায়েস। মোস্তাফিজকে জায়গা দিতে শফিউল ইসলামকে দলের বাইরে রাখা হয়েছে। দু’টি টেস্ট, তিনটি ওয়ানডে ও দু’টি টি-২০ ম্যাচ খেলার জন্য ২৭ ফেব্রুয়ারি শ্রীলঙ্কা যাবে বাংলাদেশ ক্রিকেট দল।

বাংলাদেশ দল: মুশফিকুর রহিম (অধিনায়ক), তামিম ইকবাল, সৌম্য সরকার, লিটন দাস, সাকিব আল হাসান, মাহমুদউল্লাহ, মুমিনুল হক, সাব্বির রহমান, মেহেদি হাসান মিরাজ, মোসাদ্দেক হোসেন সৈকত, তাইজুল ইসলাম, তাসকিন আহমেদ, শুভাশিষ রায়, রুবেল হোসেন, কামরুল ইসলাম রাব্বি ও মোস্তাফিজুর রহমান।

বাংলােদশ সময়: ১৭৪০ ঘণ্টা, ২২ ঘণ্টা, ২০১৭
জেএইচ/এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।