ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

খেলা

বিজিবি-বিএসএফ প্রীতি ভলিবল ম্যাচ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩০৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ২১, ২০১৭
বিজিবি-বিএসএফ প্রীতি ভলিবল ম্যাচ বিজিবি-বিএসএফ প্রীতি ভলিবল ম্যাচ

রাজশাহী: রাজশাহী সীমান্তে সোমবার (২০ ফেব্রুয়ারি) প্রীতি ভলিবল ম্যাচ খেলেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) ও ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী (বিএসএফ)।

বিজিবি-১ ব্যাটালিয়নের চর মাজারদিয়ার বিওপি (বর্ডার আউট পোস্ট) থেকে বাংলাদেশের অভ্যন্তরে দক্ষিণে সীমান্ত পিলার ৬১/এক্স-১ থেকে আনুমানিক দেড় কিলোমিটার ভেতরে চর মাজারদিয়ার সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে বিজিবি-বিএসএফ এর মধ্যে এ প্রীতি ভলিবল ম্যাচটি অনুষ্ঠিত হয়।

খেলায় বিজিবি’র পক্ষে নেতৃত্ব দেন ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল সোহেল উদ্দিন পাঠান, বিএসএফ এর পক্ষে নেতৃত্ব দেন বিএসএফ-৮৩ ব্যাটালিয়নের কমান্ড্যান্ট জীবু ডি মেথিউ।

খেলায় বিজিবি ২-১ সেটের ব্যবধানে জয়লাভ করে।

খেলা শেষে উভয় ব্যাটালিয়ন কমান্ডার উপস্থিত দর্শকদের উদ্দেশ্যে জনসচেতনতামূলক বক্তব্য উপস্থাপন করেন।
বিজিবি-বিএসএফ প্রীতি ভলিবল ম্যাচ
এ সময় তারা অবৈধভাবে সীমান্ত পারাপার না করা, চোরাচালান এবং আন্তঃসীমান্ত অপরাধ না করার বিষয়ে সতর্ক থাকার জন্য সবার প্রতি আহ্বান জানান।

পরে বিজিবি-১ ব্যাটালিয়নের অধিনায়ক সোহেল উদ্দিন পাঠান চর মাজারদিয়া এলাকার জনসাধারণকে উৎসাহ দিতে একটি ভলিবল ও ভলিবল নেট উপহার দেন।
 
বাংলাদেশ সময়: ০৯০০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২১, ২০১৭
এসএস/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।