ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

আমিরাতে টুর্নামেন্ট, পাকিস্তানে ফাইনাল

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৩৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ২০, ২০১৭
আমিরাতে টুর্নামেন্ট, পাকিস্তানে ফাইনাল ছবি: সংগৃহীত

বিদেশি ক্রিকেটাররা খেলুক আর না খেলুক, চলমান পাকিস্তান সুপার লিগের (পিএসএল) ফাইনাল লাহোরেই অনুষ্ঠিত হবে-এমনটি জানিয়েছে আয়োজক কমিটি। সোমবার (২০ ফেব্রুয়ারি) পিএসএলের আয়োজক কমিটি আর ফ্রাঞ্চাইজি মালিকদের মধ্যে সভা শেষে এই সিদ্ধান্ত জানানো হয়।

নিরাপত্তা ইস্যুতে পাকিস্তানের মাটিতে গিয়ে খেলতে আগ্রহী নয় কোনো বিদেশি ক্রিকেটার। সংযুক্ত আরব আমিরাতে চলমান আসরের ফাইনালে তাই লাহোরে যেতে রাজি ছিলেন না বিদেশি ক্রিকেটাররা।

চলমান পিএসএলের পাঁচ দলের মালিকদের সঙ্গে সভায় বসেছিলেন চেয়ারম্যান নাজাম শেঠি। সেখানেই সিদ্ধান্ত নেওয়া হয় আমিরাতে চলা আসরের ফাইনাল হবে লাহোরের গাদ্দাফি স্টেডিয়ামে। সেখানে ফাইনাল খেলতে কোনো বিদেশি ক্রিকেটার না গেলেও শিরোপা নির্ধারণী ম্যাচটি অনুষ্ঠিত হবে। এই সিদ্ধান্তে নিজেদের মত দিয়েছেন পাঁচ দলের মালিক পক্ষ।

পেশোয়ার জালমির মালিক জাভেদ আফ্রিদি জানিয়েছেন, ‘জাতীয় ইস্যুতে আমরা এক সঙ্গে কাজ করতে চাই। পিএসএলের চেয়ারম্যানের সঙ্গে কথা হয়েছে। সবাই এক সঙ্গে বসে সিদ্ধান্ত নিয়েছি নিরাপত্তার অহেতুক ইস্যুতে যদি কোনো বিদেশি ক্রিকেটার পাকিস্তানের মাটিতে খেলতে না যায়, তারপরও লাহোরেই ফাইনাল অনুষ্ঠিত হবে। আশা করবো বিদেশিরা আমাদের সঙ্গে একমত হবেন। ’

বাংলাদেশ সময়: ১৬৩৮ ঘণ্টা, ২০ ফেব্রুয়ারি ২০১৭
এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।