ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

ফুটবল

বার্সাকে অকৃতজ্ঞ বললেন আলভেস

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০২১ ঘণ্টা, ফেব্রুয়ারি ২০, ২০১৭
বার্সাকে অকৃতজ্ঞ বললেন আলভেস দানি আলভেস/ছবি: সংগৃহীত

আট বছরের বার্সেলোনা অধ্যায়ের ইতি টেনে ইতালিতে পাড়ি জমালেও দানি আলভেসের হতাশা ও ক্ষোভের রেশ রয়ে গেছে! প্রিয় ক্লাব ছাড়ার প্রাক্কালে ক্লাবের স্টাফ ও কর্মকর্তাদের আচরণে আঘাত পাওয়ার বিষয়টি প্রকাশ করেছেন ব্রাজিলিয়ান রাইটব্যাক।

গত সামারে ফ্রি ট্রান্সফারে জুভেন্টাসে যোগ দেন ৩৩ বছর বয়সী আলভেস। আট (২০০৮-১৬) বছরের বার্সা ক্যারিয়ারের শেষদিকে ন্যু ক্যাম্পে নিজের ভবিষ্য‍ৎ নিয়ে নানারকম গুঞ্জনের সম্মুখীন হয়েছিলেন এ অভিজ্ঞ ডিফেন্ডার।

দেরিতে হলেও এসব বিষয়ে ক্ষুব্ধ প্রতিক্রিয়া ব্যক্ত করেছেন আলভেস, ‘আমি ভালোবাসতে পছন্দ করি, তারা যদি আমাকে না চায় আমি চলে যাব। ফ্রি ট্রান্সফারে বার্সা ছাড়াটা ছিল একটা বড় শিক্ষা। শেষ তিনটি মৌসুমে সবসময়ই শুনেছি ‘আলভেস ক্লাব ত্যাগ করছে’, কিন্তু কোচ আমাকে আমাকে কিছুই বলেনি। তারা খুব মিথ্যা ও অকৃতজ্ঞ ছিল। তারা আমাকে সম্মান করেনি। ’

‘আমাকে চুক্তি নবায়নের অফার দেওয়া হয়েছিল যখন ফিফা ট্রান্সফার নিষেধাজ্ঞা আরোপ করে। যারা আজ বার্সেলোনা পরিচালনা করছেন তাদের কোনো ধারণাই নেই কীভাবে খেলোয়াড়দের সঙ্গে আচরণ করতে হবে। ’-যোগ করেন আলভেস।

বাংলাদেশ সময়: ১৬২১ ঘণ্টা, ২০ ফেব্রুয়ারি, ২০১৭
এমআরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।