ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

কোহলিকে স্লেজিং করবে না অস্ট্রেলিয়া

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৪৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ২০, ২০১৭
কোহলিকে স্লেজিং করবে না অস্ট্রেলিয়া কোহলিকে স্লেজিং করবে না অস্ট্রেলিয়া/ছবি: সংগৃহীত

বিরাট কোহলিকে খেপিয়ে সুবিধা নেওয়ার পরিকল্পনা করেছিলেন অস্ট্রেলিয়ান অধিনায়ক স্টিভেন স্মিথ। অনেকেই বলেছেন, এতে হিতে বিপরীত হওয়ার আশঙ্কাই বেশি থাকবে। অজি ভাইস-ক্যাপ্টেন ডেভিড ওয়ার্নারের কণ্ঠেও একই সুর। তার মতে, কোহলিকে স্লেজিং করলে আঘাতটা নিজেদের ঘাঁড়ে পড়বে।

চার ম্যাচের টেস্ট সিরিজে ভারতীয় অধিনায়ককে স্লেজিং না করারই ইঙ্গিত দিয়েছেন ওয়ার্নার। এমনিতেই আক্রমনাত্মক ব্যাটিং করেন কোহলি।

তাকে রাগালে আরো সেরাটা বেরিয়ে আসার শঙ্কা থেকেই সতর্ক থাকছেন অজি ওপেনার।

এক সাক্ষাৎকারে ওয়ার্নার বলেন, ‘আমাদের নিজেদের খেলাটা খেলতে হবে। কোহলি তাদের এমন একজন খেলোয়াড়, তাকে ঘিরে যদি আপনি সামান্য ব্যাপারে মেতে থাকেন, এটা তাকে ভালো করে তুলবে অথবা যদি আপনি তার কাছাকাছি ঘেঁষেন, সম্ভবত সে আরো ভালো খেলবে। সে এখন ওয়ার্ল্ড ক্লাস প্লেয়ার এবং আমাদের কাছেও। এখানে যতটা সম্ভব সেরা ক্রিকেটটাই খেলতে হবে। ’

‘আমরা এখানে স্লেজিংয়ের মতো বিনোদন উপভোগ করতে আসিনি। ভালো ক্রিকেট খেলা এবং ক্রিকেটের ব্র্যান্ড মাথায় ‍রাখতে হবে। নিশ্চিত করতে হবে এটাই ‘স্পিরিট অব গেম’। ’-যোগ করেন ওয়ার্নার।

আগামী ‍বৃহস্পতিবার (২৩ ফেব্রুয়ারি) প্রথম টেস্টে মুখোমুখি হবে দু’দল। পুনেতে খেলা শুরু বাংলাদেশ সময় সকাল ১০টায়।

বাংলাদেশ সময়: ১৩৪৪ ঘণ্টা, ২০ ফেব্রুয়ারি, ২০১৭
এমআরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।