ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

১০০ কোটি রুপির অ্যাম্বাসেডর কোহলি

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮২৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ২০, ২০১৭
১০০ কোটি রুপির অ্যাম্বাসেডর কোহলি ১০০ কোটি রুপির অ্যাম্বাসেডর কোহলি

ভারতীয় সেনসেশন বিরাট কোহলি শুধু ক্রিকেটের বাইশ গজেই নয়, দাপিয়ে বেড়াচ্ছেন এনডোর্সমেন্টেও। যেকোনো ধরনের সিঙ্গেল ব্র্যান্ডের সঙ্গে ১০০ কোটি ভারতীয় রুপির চুক্তি করে ক্রীড়াক্ষেত্রে অনন্য নজির গড়লেন টিম ইন্ডিয়ার দলপতি।

আট বছরের জন্য কোহলির সঙ্গে চুক্তি করেছে স্পোর্টস লাইফস্টাইল ব্রান্ড ‘পুমা’। এজন্য প্রতিষ্ঠানটিকে গুণতে হবে প্রায় ১০৮ কোটি ভারতীয় রুপি।

ক্রীড়াক্ষেত্রের লিজেন্ড উসাইন বোল্ট, আসফা পাওয়েল আর ফ্রান্স ফুটবলের তারকা অলিভার জিরুদ, সাবেক তারকা থিয়েরি অঁরিদের সঙ্গে ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে কাজ করবেন কোহলি।

নিজের নতুন চুক্তির প্রসঙ্গে কোহিল জানান, ‘বিশ্বের বিখ্যাত সব ক্রীড়াবিদদের সঙ্গে ‘পুমা’র ব্র্যান্ড অ্যাম্বাসেডর হওয়া অনেক গর্বের বিষয়। বর্তমান বিশ্বের সেরা অ্যাথলেট উসাইন বোল্টের মতো অতীতে পেলে, ম্যারাডোনা, অঁরিরা এই ব্র্যান্ডের সঙ্গে কাজ করেছেন। ’

কোহলি আরও যোগ করেন, ‘পুমা’ আর আমার দীর্ঘমেয়াদে চুক্তি হয়েছে। আমি আশা করবো আমাকে ব্যবহার করে প্রতিষ্ঠানটি ভারতে তাদের মার্কেট বৃদ্ধি করবে। ’

জার্মান প্রতিষ্ঠানটি কোহলিকে বছরে ১২ থেকে ১৪ কোটি দেবে। এর আগে শচীন টেন্ডুলকার, মহেন্দ্র সিং ধোনি ১০০ কোটি ভারতীয় রুপির চুক্তি করেছিলেন। তবে, সেগুলো ছিল স্পোর্টস অ্যান্ড ট্যালেন্ট ম্যানেজমেন্ট এজেন্সির। কোনো সিঙ্গেল ব্র্যান্ড এর এনডোর্সমেন্টে এই প্রথম ১০০ কোটি ভারতীয় রুপির দীর্ঘমেয়াদী চুক্তির নজির গড়লেন কোহলি।

বাংলাদেশ সময়: ১৪২৫ ঘণ্টা, ২০ ফেব্রুয়ারি ২০১৭
এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।