ঢাকা, শুক্রবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

অবসরের আগে মিসবাহ’র ক্যারিবীয় সফর

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭২৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৯, ২০১৭
অবসরের আগে মিসবাহ’র ক্যারিবীয় সফর মিসবাহ উল হক-ছবি:সংগৃহীত

পাকিস্তানের টেস্ট অধিনায়ক মিসবাহ উল হকের অবসর নিয়ে গুঞ্জন চলছে। এ নিয়ে দেশটির প্রধান নির্বাচক ইনজামাম উল হক ও পিসিবি চেয়ারম্যান শাহরিয়ার খান ক’দিন আগে তার সঙ্গে কথা বলেছেন। তবে এবার দলটির আসছে ওয়েস্ট ইন্ডিজ সফরে মিসবাহ থাকবেন বলে জানিয়েছেন তিনি নিজেই।

গত অস্ট্রেলিয়া সফরের পর থেকেই সমালোচনা শুরু হয় মিসবাহকে নিয়ে। যেই সফর শেষে টানা ছয় টেস্টে পাকিস্তান হেরেছে।

ফলে নেতৃত্ব ও দলের থাকা না থাকা নিয়ে শঙ্কায় পড়েন অভিজ্ঞ এ ব্যাটসম্যান। তবে তার অধীনেই পাকিস্তান গত বছর টেস্টে শীর্ষে অবস্থান করায় সহজেই তাকে ছেঁটে ফেলার উদ্দ্যেগ নেয়নি পিসিবি।

কিছুদিন আগে শাহরিয়ার জানিয়েছিলেন, মিসবাহ দলের সঙ্গে থাকলে অধিনায়ক হয়েই থাকবে। আর অবসরের সিদ্ধান্ত নিলে অন্য ব্যবস্থা নেওয়া যাবে।

এ প্রসঙ্গে মিসবাহ বলেন, ‘সম্প্রতি আমার ফর্ম খুবই বাজে কেটেছে। তবে এখন আবার সবকিছু ঠিক হয়ে আসছে। পিএসএল শুরুর আগে আমি নেটে নিজেকে ঝালিয়ে নিয়েছি। আর এখন পিএসএলও উপভোগ করছি। আর মোটামুটি নিশ্চিত ওয়েস্ট ইন্ডিজ সফরে আমি যাচ্ছি। আমি সর্বদা আমার ফর্মকে বিশ্বাস করি। ’

ক্যারিবীয় সফরে দুটি টি-টোয়েন্টি, তিনটি ওয়ানডে ও সমান তিনটি টেস্ট খেলবে পাকিস্তান। ৩১ মার্চ পোর্ট অব স্পেনে প্রথম টি-২০ শুরু হবে।

বাংলাদেশ সময়: ১৩২৫ ঘণ্টা, ১৯ ফেব্রুয়ারি, ২০১৭
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।