ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

ফুটবল

ফিরেই বেলের গোল, জয় পেল রিয়াল

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫০১ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৯, ২০১৭
ফিরেই বেলের গোল, জয় পেল রিয়াল ছবি:সংগৃহীত

তিন মাস পর দলে ফিরেই গোলের দেখা পেলেন গ্যারেথ বেল। লা লিগায় শনিবার রাতে এসপানিওলের বিপক্ষে ২-০ ব্যবধানে জয় পায় রিয়াল মাদ্রিদ। দলের হয়ে অন্য গোলটি করেন আলভারো মোরাতা। আর এ জয়ের ফলে শীর্ষস্থান আরও মজবুত করলো জিনেদিন জিদানের শিষ্যরা।

অ্যাঙ্কেলের ইনজুরির কারণে দীর্ঘ তিন মাস মাঠের বাইরে ছিলেন ওয়েলস স্ট্রাইকার বেল। তবে মাঠে ফিরেই চমক দেখালেন।

এদিন এসপানিওলকে ঘরের মাঠ সান্থিয়াগো বার্নাব্যু’তে আতিথিয়েতা জানায় রিয়াল। তবে খেলার প্রথম থেকে আধিপত্য বিস্তার করে জয় তুলে নেয় দলটি।

ম্যাচের ৩৩ মিনিটে প্রথমে লিড পায় রিয়াল। ইসকোর ক্রস থেকে হেডের মাধ্যমে গোল করে দলকে এগিয়ে দেন স্প্যানিশ তারকা মোরাতা। আর দ্বিতীয়ার্ধের শেষ দিকে দুর্দান্ত গোলটি করে দলের ২-০ ব্যবধানের জয় নিশ্চিত করেন বেল।

দিনের অপর ম্যাচে স্পোর্টিং গিজনকে ৪-১ গোলে উড়িয়ে দিয়েছে অ্যাতলেটিকো মাদ্রিদ। দলের হয়ে হ্যাটট্রিক করেন কেভিন গামেইরো।  

২১ ম্যাচ শেষে ৫২ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে রিয়াল। দুই ম্যাচ বেশি খেলে ৪৯ পয়েন্ট নিয়ে দ্বিতীয় সেভিয়া। ২২ ম্যাচে ৪৮ পয়েন্ট নিয়ে তৃতীয় বার্সেলোনা। আর ২৩ ম্যাচে ৪৫ পয়েন্ট নিয়ে চতুর্থ অ্যাতলেটিকো মাদ্রিদ।

বাংলাদেশ সময়: ১০৫৯ ঘণ্টা, ১৯ ফেব্রুয়ারি, ২০১৭
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।