ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

ফিরছেন মোস্তাফিজ, আশঙ্কায় ইমরুল

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৫১ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৮, ২০১৭
ফিরছেন মোস্তাফিজ, আশঙ্কায় ইমরুল মোস্তাফিজ ও ইমরুল-ছবি:বাংলানিউজটোয়েন্টিফোর.কম (ফাইল ফটো)

ঢাকা: অভিষেকের পর পুরো এক বছর বল হাতে বিস্ময়ের সৃষ্টি করে ক্রিকেট বিশ্বে তাক লাগিয়ে দিয়েছিলেন কাটার মাস্টার মোস্তাফিজুর রহমান। কিন্তু এক বছর যেতে না যেতেই ইনজুরি পেয়ে বসলো তাকে। 

সবশেষ নিউজিল্যান্ড সফরে কোমরে ব্যাথা পেয়ে সিরিজ থেকে সরে যেতে হয়েছিল বাঁহাতি তারকাকে। পরে ভারত সিরেজও খেলা হয়নি, এই টাইগার পেসারের।

তবে আশার কথা শোনালেন, টাইগার ক্রিকেটের প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু। বললেন মার্চে অনুষ্ঠেয় শ্রীলঙ্কা সিরিজ দিয়েই আবার বল হাতে ফিরছেন মোস্তাফিজ।

শনিবার (১৮ ফেব্রুয়ারি) দুপুরে নান্নু গণমাধ্যমকে বলেন, ‘মোস্তাফিজের ফিটনেস এখন যথেষ্ট উন্নতি হয়েছে। আমি বিসিএলে ওকে দেখেছি। আমি মনে করি ও এখন টেস্ট খেলার জন্য পুরোপুরি ফিট। ’ 

তবে মোস্তাফিজকে নিয়ে আশার কথা শোনালেও আসন্ন এই সিরিজে ইমরুল কায়েস আদৌ খেলবেন কি না সেই বিষয়টি নিয়ে আশঙ্কা প্রকাশ করলেন নান্নু। যদিও গত সপ্তাহে গণমাধ্যমকে দেয়া এক সাক্ষাৎকারে নিজেকে ফিট বলে দাবী করেছিলেন ইমরুল। কিন্তু নান্নু শোনালেন অন্য কথা।

‘ইমরুল কায়েসের ব্যাপারটা নিয়ে এখনও সন্দেহ আছে। ফিজিও ও চিকিৎসকের দেয়া প্রতিবেদন অনুযায়ী ঠিক বলা মুশকিল যে কত তারিখের মধ্যে সে পুরোপুরি সুস্থ্য হয়ে উঠবে। রোববার যদি সে বিসিএলে ম্যাচ খেলে তারপরে বোঝা যাবে। তবে বিসিএলে শুধু ব্যাটিং করলে তো হবে না, ফিল্ডিংটাও খুবই গুরুত্বপূর্ণ। প্রতিটি সেশনে ফিল্ডিং করতে হবে। আর ফিল্ডিংয়ে স্লিপে দাঁড়িয়ে থাকলে হবে না। ওকে দূর থেকে বল থ্রো করতে হবে এবং রানিং করতে হবে। সেই হিসেবে মনে হচ্ছে ও নিজেকে পুরোপুরি ফিরে পেতে বিসিএলে দুটো ম্যাচ খেলতে হবে। ’-যোগ করেন নান্নু।

বাংলাদেশ সময়: ১৭৫০ ঘণ্টা, ১৮ ফেব্রুয়ারি ২০১৭
এইচএল/এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।