Alexa
ঢাকা, রবিবার, ৭ জ্যৈষ্ঠ ১৪২৪, ২১ মে ২০১৭
bangla news
রোল বল বিশ্বকাপ

বাংলাদেশ ১৯, হংকং ১

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-০২-১৭ ৫:৫৩:০০ পিএম
রোল বল বিশ্বকাপে হংকংয়ে উড়িয়ে বাংলাদেশের দুর্দান্ত শুরু/ছবি:বাংলানিউজটোয়েন্টিফোর.কম

রোল বল বিশ্বকাপে হংকংয়ে উড়িয়ে বাংলাদেশের দুর্দান্ত শুরু/ছবি:বাংলানিউজটোয়েন্টিফোর.কম

শিরোনাম ভুল দেখছেন না! হংকংয়ের বিপক্ষে বাংলাদেশ পুরুষ দল করেছে ১৯টি গোল। পুচকে হংকংকে গোল বন্যায় ভাসিয়ে চতুর্থ রোল বল বিশ্বকাপের প্রথম ম্যাচে ১৯-১ ব্যবধানের দাপুটে জয় পেয়েছে বাংলাদেশ। 

খেলা শুরু হওয়ার কথা ছিল শুক্রবার (১৭ ফেব্রুয়ারি) বিকেল ৩টায় শেখ রাসেল রোলার স্কেটিং স্টেডিয়ামে। কিন্তু, অব্যবস্থাপনার কারণে বিলম্ব হলে ম্যাচ পিছিয়ে দেয় আয়োজক কমিটি। পরে উদ্বোধনী ম্যাচটি হ্যান্ডবল ভেন্যুতে স্থানান্তরিত করা হয়।

মুহূর্মুহূ আক্রমণে গোল উৎসবে মাতে স্বাগতিক দল। তবে প্রথম ধাক্কাটা বাংলাদেশই পেয়েছিল। খেলা শুরুর ৩৩ সেকেন্ডেই গোল খেয়ে বসে। পরে মাত্র ১০ সেকেন্ডের ব্যবধানে গোল পরিশোধ করে। এরপর আর পেছন ফিরে তাকাতে হয়নি। লাগাতার গোল করে হংকংয়ের রক্ষণভাগ ব্যতিব্যস্ত করে রাখে টিম বাংলাদেশ।

প্রথমার্ধে মোট ৭ গোল দেয় তারা। পরের অর্ধে যেন আরো ক্ষুরধার আসিফদের একেকটি আক্রমণ। যোগ হয় আরও ১২টি গোল। দলের হয়ে একাই ১১টি গোল দিয়েছেন আক্রমণভাগের খেলোয়ার হৃদয়। 

বাংলাদেশের পরবর্তী ম্যাচে ম্যাচ নেপালের সঙ্গে। ভালো খেলার আশাবাদী দলের অধিনায়ক আসিফ, ‘আমরা ফাইনালের জন্য খেলছি। আশা করছি তাদের বিপক্ষে ভালো করবো। আমরা ৩-২ ফরমেশনে খেলবো।’

বাংলাদেশ সময়: ১৭৫৩ ঘণ্টা, ১৭ ফেব্রুয়ারি, ২০১৭
জেএইচ/এমআরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

You May Like..