ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

ফুটবল

বার্সা চ্যালেঞ্জ, কার্যত অসম্ভব বলছেন নেইমার

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬৪০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৬, ২০১৭
বার্সা চ্যালেঞ্জ, কার্যত অসম্ভব বলছেন নেইমার নেইমার-ছবি:সংগৃহীত

চ্যাম্পিয়নস লিগের কোয়ার্টার ফাইনালে যাওয়া বার্সেলোনার জন্য ‘কার্যত অসম্ভব’ বলে জানালেন নেইমার। মঙ্গলবার রাতে ঘরের মাঠে কাতালানদের ৪-০ গোলে ধসিয়ে দেয় প্যারিস সেন্ট জার্মেই। এর এক দিন পরেই এমন মন্তব্য করলেন বার্সার আক্রমণের একাশং নেইমার।

পার্ক দেস প্রিন্সেসে বার্সাকে গোল বন্যায় ভাসানোর ম্যাচে জোড়া শট উপহার দেন উইঙ্গার অ্যাঙ্গেল ডি মারিয়া। একটি করে গোল করেন জুলিয়ান ড্র্যাক্সলার ও এডিনসন কাভানি।

অন্যদিকে মাঠে তেমন কোনো প্রতিরোধই গড়ে তুলতে পারেননি বিশ্বসেরা আক্রমণ ভাগ মেসি, সুয়ারেজ, নেইমাররা।

শেষ আটে যেতে হলে লুইস এনরিক শিষ্যদের দ্বিতীয় লেগে ঘরের মাঠে বড় চ্যালেঞ্জই মোকাবেলা করতে হবে। মূলত ক্যাম্প ন্যু’তে যদি ৫-০ গোলে জয় পায় বার্সা তবে সম্ভাবনা রয়েছে। তবে এমন ব্যাপারটিকে অনেকটা অসম্ভবই দেখছেন ব্রাজিলিয়ান তারকা নেইমার।

নেইমার বলেন, ‘এটি খুবই বাজে একটি ম্যাচ ছিল। তবে প্যারিস যোগ্য দল। তারা আমাদের গোলমুখে দারুণ করেছে। তবে আমাদের পরের খেলার দিকে তাকিয়ে থাকতে হবে। দেখি ম্যাচে আমরা ঘুরে দাঁড়াতে পারি কিনা। যেটি খুবই কঠিন, কার্যত এটা আসলে অসম্ভব। তবে আমরা হাল ছেড়ে দেবো না। ’

তিনি আরও বলেন, ‘এমন ম্যাচের আগে প্রস্তুতি নেওয়াটাও খুব কঠিন। আমার মনে হয় না এমন পরিস্থিতিতে আমি আগে কখনো মুখোমুখি হয়েছিলাম। পরের ম্যাচে নিজের সর্বোচ্চটা দিয়েই আমাদের খেলতে হবে। ’

বাংলাদেশ সময়: ১২৩৯ ঘণ্টা, ১৬ ফেব্রুয়ারি, ২০১৭
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad
welcome-ad