ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

বিসিএল তৃতীয় রাউন্ডের দু’টি ম্যাচই ড্র

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৪, ২০১৭
বিসিএল তৃতীয় রাউন্ডের দু’টি ম্যাচই ড্র বিসিএলে সাউথ জোনের বিপক্ষে সেন্ট্রাল জোনের শুভাগত হোমের সেঞ্চুরি উদযাপন/ছবি: সংগৃহীত

বাংলাদেশ ক্রিকেট লিগের (বিসিএল) পঞ্চম আসরের তৃতীয় রাউন্ডে জয় পায়নি কোনো দল। দু’টি ম্যাচই ড্র হয়েছে। ইস্ট ও নর্থ জোনের মধ্যকার হাইস্কোরিং ম্যাচে নাঈম-জহুরুলদের দ্বিতীয়বার ব্যাটিংয়ে নামতে হয়নি। প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ অপর ম্যাচে মুখোমুখি হয় সমান দু’বারের চ্যাম্পিয়ন সাউথ ও সেন্ট্রাল হোন।

স্কোর: সাউথ জোন - ২৬০ ও ৩১৭ , সেন্ট্রাল জোন - ২৯৯ ও ১৯০/৫ (৭৯ ওভার)
ইস্ট জোন - ৪৯০ ও ৯২/১ (২১ ওভার) , নর্থ জোন - ৪০৪

বুধবার (১৪ ফেব্রুয়ারি) ছিল চারদিনের ম্যাচের শেষ দিন। ফতুল্লায় এক উইকেটে ৭ রান নিয়ে ব্যাটিং শুরু করে সেন্ট্রাল জোন।

সাউথ জোনের ছুঁড়ে দেওয়া ২৭৯ রানের লক্ষ্যে পাঁচ উইকেটে ১৯০ রান তোলার পর ড্রয়ে ম্যাচ নিষ্পত্তি হয়। দুর্দান্ত অলরাউন্ড পারফরম্যান্সে ম্যাচসেরার পুরস্কার জেতেন সেন্ট্রালের শুভাগত হোম। ব্যাট হাতে সেঞ্চুরির পর অর্ধশতক আর বোলিংয়ে ১০টি উইকেট দখল করেন।

চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে ইস্ট ও নর্থ জোনের খেলা যে ড্র হবে তা অনুমিতই ছিল। ছয় উইকেটে ২৭৬ রান নিয়ে দিনের খেলা শুরু করা নর্থ জোনের প্রথম ইনিংস থামে ৪০৪ রানে। সেঞ্চুরি উদযাপন করেন নাঈম ইসরলাম (১০০)।

পরে ইস্ট জোন নিজেদের দ্বিতীয় ইনিংসে এক উইকেটে ৯২ করার পর ড্র নিয়ে মাঠ ছাড়ে দু’দল। এর আগে ম্যাচসেরা তরুণ আফিফ হোসেন ও ইয়াসির আলীর জোড়া শতকে প্রথম ইনিংসে তারা ৪৯০ রান করেছিল।

আগামী ১৮ ফেব্রুয়ারি প্রথম শ্রেণির ক্রিকেট টুর্নামেন্ট বিসিএলের চতুর্থ রাউন্ডের খেলা মাঠে গড়াবে। ফতুল্লায় সেন্ট্রাল-ইস্ট ও বিকেএসপিতে নর্থ জোনের মুখোমুখি হবে সাউথ জোন।

বাংলাদেশ সময়: ১৯০৫ ঘণ্টা, ১৪ ফেব্রুয়ারি, ২০১৭
এমআরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad